রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

সিলেটে চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে নারীর আত্মহত্যা

প্রকাশ: বুধবার, ৯ জুন, ২০২১ , ৭:০০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চট্টগ্রাম থেকে ছেড়ে আসা চলন্ত ট্রেন থেকে লাফ দিয়ে রিনা পাল (৫০) নামের এক নারী ‘আত্মহত্যা’ করেছেন।

গতকাল মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যায় সিলেটের ফেঞ্চুগঞ্জের মাইজগাঁও রেলওয়ে স্টেশনের অদূরে এ ঘটনা ঘটে।

রিনা পালের বাড়ি কুলাউড়া উপজেলার রামপাশা গ্রামে। ট্রেনটি চট্টগ্রাম থেকে সিলেটে যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় সিলেটগামী আন্তঃনগর পাহাড়িকা এক্সপ্রেস ট্রেনটি মাইজগাঁও স্টেশনে এসে থামে। সেখানে থেকে ছাড়ার পর চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেন রিনা পাল। এ সময় ট্রেনের নিচে পরে ডান পা কেটে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয়রা উদ্ধার করে ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে মাইজগাঁও রেলস্টেশনের মাস্টার মনির উদ্দিন বলেন, মাইজগাঁও থেকে ট্রেন ছেড়ে কিছু দূরে যাওয়ার পর, রিনা নামের ওই নারী লাফ দেন। পরে পা ভাঙা অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।


সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_