রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:১৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

সিলেটে সিএনজি চোর চক্রের ১০ সদস্য আটক

প্রকাশ: শনিবার, ৫ জুন, ২০২১ , ৬:১০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিলেট অঞ্চলের বিভিন্ন স্থান থেকে চুরি যাওয়া ছয়টি সিএনজি উদ্ধার করেছে র‌্যাব-৯, সিপিসি-১ হবিগঞ্জ ক্যাম্প। চুরির সাথে জড়িত ১০ জনকে গ্রেফতার করেছে।

শুক্রবার দুপুরে শায়েস্তাগঞ্জ র‌্যাব ক্যাম্পে প্রেস  ব্রিফিংয়ে এসব তথ্য জানান কোম্পানী কমান্ডার মেজর সৌরভ মো.অসীম পাতিল।

তিনি জানান র‌্যাব-৯ দীর্ঘদিন যাবত সিলেট বিভাগে মোটর সাইকেল,গাড়ি, সিএনজি চুরি-ছিনতাইকারি চক্রের অনুসন্ধানে কাজ করে যাচ্ছে।

এরই প্রেক্ষিতে গত ২১ এপ্রিল পেশাদার সিএনজি চোর শায়েস্তাগঞ্জের আবু তালেব (৪৫) ওরফে ল্যাংড়া তালেবকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। তার দেয়া তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯ এর অধিনায়ক সুপরিকল্পিত দিক নির্দেশনায় সিপিসি-১ এর স্পেশাল টিম আরো চক্রের সন্ধান পায় এবং অনুসন্ধানে অগ্রগতি আনতে সক্ষম হয়।

তাদের গ্রেফতার করতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান-৯, সিপিসি-১ হবিগঞ্জ ক্যাম্পের বিশেষ অভিযানিক দলের সঙ্গে ছিলেন সিনিয়র এএসপি একেএম কামরুজ্জামান।


সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_