রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:৪৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

সুন্দরগঞ্জে ট্রাকের ধাক্কায় বৃদ্ধা নিহত

প্রকাশ: বুধবার, ২৩ জুন, ২০২১ , ২:৪৬ অপরাহ্ণ , বিভাগ :

ছাদেকুল ইসলাম রুবেল গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় রহিমা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

বুধবার (২৩ জুন) দুপুরে সুন্দরগঞ্জ-রংপুর আঞ্চলিক সড়কে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের শিববাড়ি ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত রহিমা বেগম ওই ইউনিয়নের পশ্চিম মনমথ গ্রামের আনজু মিয়ার স্ত্রী।

প্রত্যদর্শীরা জানান, শিববাড়ি ফিলিং স্টেশন এলাকা থেকে যাত্রীবাহী রিকশা-ভ্যানটি রংপুরের দিকে যাচ্ছিলো। এসময় ফিলিং স্টেশন এলাকায় রংপুরগামী বেপরোয়া গতির একটি ট্রাক রিকশা-ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই রহিমা বেগমের মৃত্যু হয়। এতে আহত রিকশা-ভ্যান চালক আব্দুল হালিম মণ্ডলকে (৩৫) উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। আব্দুল হালিম ওই ইউনিয়নের রামধন গ্রামের আব্দুল মণ্ডলের ছেলে।

বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শফিকুজ্জামান জানান, ড্রাইভার ও হেলপার পালিয়ে গেলেও ট্রাকটি আটক করা হয়েছে।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_