রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:০২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

সৈয়দপুরে নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১ , ১২:৫৩ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর সৈয়দপুরে বন্ধুদের সাথে নদীতে  গোসল করতে গিয়ে পানিতে ডুবে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ৩ জুন বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে উপজেলার কামারপুকুর ইউনিয়নের দলুয়া কোরানিপাড়ায় এই ঘটনা ঘটেছে। মৃত শিশুটির নাম তাওহীদ ইসলাম (১১)। সে উক্ত গ্রামের মোঃ সাজ্জাদ হোসেনের ছেলে।
জানা যায়, দুপুরে সমবয়সী বন্ধুদের সাথে গ্রামের শরমঙ্গলা নদীতে গোসল করতে নামে তাওহীদ ইসলাম। একসময় সাথের শিশুরা সবাই পাড়ে উঠে আসলেও তাওহীদকে দেখতে না পেয়ে খুজতে থাকে। কিন্তু কোথাও তার হদিস না পেয়ে শোরগোল করলে আশেপাশের লোকজন ও পরিবারের সদস্যরা দ্রুত ছুটে এসে তাকে উদ্ধারে চেষ্টা করে।
পরে পুকুরের গভীর থেকে তার অজ্ঞান দেহ উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। (ছবি আছে)

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_