মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৩৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

সোনাগাজীতে বজ্রপাতে দুই শিশুর মৃত্যু, আহত ২

প্রকাশ: রবিবার, ৬ জুন, ২০২১ , ১২:৪৭ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সোনাগাজীতে বজ্রপাতে সাজেদা আক্তার তামান্না ও আল আমিন নামে শিশুর মৃত্যু হয়েছে। সম্পর্কে তারা মামাতো ফুফাতো ভাই বোন।একই সময়ে অপর ঘটনায় শিরিন আক্তার ও আকবর হোসেন নামে আরো দুইজন আহত হয়েছে।

আজ রবিবার(৬ জুন) সকালে উপজেলার বগাদানা ইউনিয়নের আলামপুর গ্রামের আনু ফরায়েজি বাড়িতে মৃত্যু ও চরদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামে আহতের ঘটনা ঘটে।নিহত তামান্না বগাদানা ইউনিয়নের আলামপুর গ্রামের আনু ফরায়েজি বাড়ির মোহাম্মদ সোলেমানের মেয়ে ও স্থানীয় কাটাখিলা সামাদিয়া দাখিল মাদ্রাসার।আল আমিন চরদরবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামের মো. বাহার উল্যাহর পুত্র। সে নানার বাড়িতে বেড়াতে গিয়ে বজ্রপাতে মৃত্যুবরণ করে। আহত শিরিন আক্তার চরচদরবেশ ইউনিয়নের দক্ষিণ চরদরবেশ গ্রামের আবুল কাসেমের মেয়ে ও আকবর হোসেন একই গ্রামের আবু নাছেরের ছেলে। আহতদের চিকিৎসার জন্য সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে ভর্তি করা হয়েছে।

বগাদানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইসহাক খোকন জানায়, সকালে এলাকায় ভারী বৃষ্টিপাতের সময় সাজেদা আক্তার তামান্না ও তার ফুফাতো ভাই আল আমিন ছাতা নিয়ে তাদের ঘর থেকে পাশের ঘরে যাওয়ার সময় হাঠাৎ বজ্রপাতে দু’জন ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপর দিকে একই সময় দক্ষিণ চরদরবেশ গ্রামে বাড়ির আঙিনায় কাজ করার সময় বজ্রপাতে শিরিন আক্তার ও আকবর হোসেন আহত হয়। তাদেরকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্যকমপ্লক্সে ভর্তি করা হয়েছে।

সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক উৎপল দাস ও মডেল থানার ওসি সাজেদুল ইসলাম বজ্রপাতে চারজন হতাহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_