বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বিএসএফের বাধায় ফুলবাড়ী – নাগেশ্বরী সড়কের ৩শ মিটার এলাকার কাজ বন্ধ ঝিনাইগাতী হাতীবান্ধা ইউনিয়নে রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন ঝিনাইগাতীতে ইউনিয়ন  পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডিং নির্মানের  অভিযোগ : দাপ্তরিক কর্মকান্ড ব্যাহত  ৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু পার্বতীপুরে রিক্সা-ভ্যান চালিয়ে দুই হাজার পরিবারের সংসার চলে বিমানের ১০ কর্মকর্তার বিদেশ যেতে নিষেধাজ্ঞা দিয়েছে দুদক

স্মার্ট মোবাইল কিনে না দেয়ায় নবম শ্রেণীর ছাত্রের আত্মহত্যা

প্রকাশ: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১ , ৬:৪৬ পূর্বাহ্ণ , বিভাগ :
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে স্মার্ট ফোন কিনে না দেয়ায় বাবা-মায়ের সাথে অভিমান করে নবম শ্রেণীর এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। বুধবার রাত ১০ টার দিকে উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রখানা পুলেরপাড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থীর নাম রানা মিয়া (১৪)। সে ওই গ্রামের নাছির উদ্দিনের ছেলে  এবং ফুলবাড়ী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।
এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, রানা মিয়া কিছুদিন ধরে তার বাবা-মায়ের কাছে একটি স্মার্ট ফোন কিনে দেয়ার জন্য আবদার করে আসছিল। কিন্তু দরিদ্র বাবা-মা ছেলের দাবী পুরণে ব্যর্থ হন। এতে অভিমান করে রানা মিয়া রাতে পরিবারের সদস্যদের অজান্তে নিজ ঘরের আড়ের সাথে গলায় রশি পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় ঘটনার সত্যতা  নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_