বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৩২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

হাকিমপুরের আলীহাট ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সুমনের গণসংযোগ

প্রকাশ: বুধবার, ২৩ জুন, ২০২১ , ১০:২৭ পূর্বাহ্ণ , বিভাগ :

হিলি প্রতিনিধি
ঘনিয়ে আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচন।ই তোমধ্যে প্রচার প্রচারণায় নিজেদের প্রার্থী হিসেবে জানান দিচ্ছেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা। শুরু করেছেন গণসংেেযাগ। খোঁজখবর নিচ্ছেন এলাকাবাসীর।
দিনাজপুরের হাকিমপুর উপজেলার ৩ নং আলীহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন মন্ডল। উপজেলা ছাত্রলীগের সভাপতি ছাড়াও সুমন মন্ডল বাংলাদেশ পূজা উৎযাপন কমিটি হাকিমপুর উপজেলা শাখার সভাপতি ও কোকতাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতির দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি হাকিমপুর ডিগ্রী কলেজ শাখার ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। সুমন মন্ডল বাংলাহিলি পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি, হাকিমপুর সরকারি ডিগ্রী কলেক থেকে ডিগ্রী ও বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে মাস্টার্স পাস করেন।
দক্ষিণ জামালপুর গ্রামের রশিদুল ইসলাম জয় জানান, সুমন মন্ডল ইতিমধ্যে ব্যাক্তিগত তহবিল থেকে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণসহ দু:স্থ ও অসহায় মানুষের খোঁজ খবর নিচ্ছেন এবং তাদের পাশে থাকার চেষ্টা করছেন।
জাংগই গ্রামের তাপস কর্মকার ও বাঁশমুড়ি গ্রামের সিরাজুল ইসলাম জানান,দিন যতই ঘনিয়ে আসছে এলাকার ভোটারদের মাঝে নির্বাচনী উত্তাপ ততই বাড়ছে। কে হচ্ছেন চেয়ারম্যান প্রার্থী,কে নির্বাচিত হলে এলাকার উন্নয়ন হবে সর্বত্রই চলছে আলোচনা সমালোচনা।তবে এবারের আলীহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবার মুখেই সুমন মন্ডলের নাম। সুমন সাধারণ ভোটারদের সাথে বিভিন্ন অনুষ্ঠানে মতবিনিময়সহ গণসংযোগ অব্যাহত রেখেছেন।
হাকিমপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও আলীহাট ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সুমন মন্ডল বলেন, ছাত্রলীগ করার কারণে তাকে নির্যাতনের শিকার হতে হয়েছে। সব সময় এলাকাবাসীর পাশে থেকেছি। করোনাকালে সাধারণ মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ, মাস্ক বিতরণ করেছি। আগামী আলীহাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসেবে এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছি। প্রার্থী হয়ে নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়নে কাজ করে যাব।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_