শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

হোয়াটসঅ্যাপ কল রেকর্ড করবেন যেভাবে

প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১ , ৮:৫৯ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:

র্তমানে সবচেয়ে জনপ্রিয় মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ। জরুরি মিটিং থেকে শুরু করে বন্ধুদের সঙ্গে আড্ডাসহ সবকিছুর উপর সবাই নির্ভরশীল হোয়াটসঅ্যাপ। তবে অসুবিধা একটাই, অ্যাপটিতে কল রেকর্ড করার কোনো অপশন নেই। তবে সেই সমস্যারও সমাধান রয়েছে।

বুদ্ধি থাকলে কি না হয়! বুদ্ধি থাকলে হোয়াটসঅ্যাপ কল রেকর্ডও হয়। আইফোন বা অ্যানড্রয়েড দুই ধরনের অপারেটিং সিস্টেমেই এটা করা সম্ভব।

কীভাবে করবেন?

অ্যানড্রয়েড ফোনে হোয়াটসঅ্যাপ কল রেকর্ড করতে হলে কল করে ফোনটা লাউড স্পিকারে রাখতে হবে। তারপর ফোনে থাকা ভয়েস রেকর্ডার অ্যাপটি ওপেন করতে হবে। সেখানে কল রেকর্ডিং অপশনটিতে ক্লিক করলেই হোয়াটসঅ্যাপ কলটি রেকর্ড হয়ে যাবে।

আপনি যদি আইফোন ইউজার হন, তাহলেও হোয়াটসঅ্যাপ কল রেকর্ড করতে পারবেন। কিন্তু সেক্ষেত্রে অ্যানড্রয়েড ফোনের মতো উপায় বাতলালে চলবে না।

আইফোন ইউজাররা হোয়াটসঅ্যাপ কল রেকর্ড করতে চাইলে, তাদের আরো একটি ফোনের সাহায্য নিতে হবে। সেক্ষেত্রে হোয়াটসঅ্যাপ কলটিকে স্পিকারে রেখে অন্য একটি ফোনে কল রেকর্ডার অন করে হোয়াটসঅ্যাপ কলটি রেকর্ড করা যাবে।


তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_