রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৫৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

৪৭ কেজি ওজনের বাগাইড় ৫৯ হাজার টাকায় বিক্রি

প্রকাশ: রবিবার, ২০ জুন, ২০২১ , ৯:৫২ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যমুনা নদীতে জেলের জালে ৪৭ কেজি ৩০০ গ্রাম ওজনের একটি বাগাইড় মাছ ধরা পড়েছে। মাছটি ১ হাজার ২৫০ টাকা কেজি দরে ৫৯ হাজার টাকায় বিক্রি করা হয়েছে।

আজ রবিবার সকালে পাবনার কাজিরহাট উপজেলার ঢালারচর এলাকায় যমুনা নদীতে জেলে কালীদাস হালদারের জালে মাছটি ধরা পড়ে।
জানা গেছে, জেলে কালীদাস রবিবার সকাল ৮টার দিকে দৌলতদিয়া ফেরিঘাটের দেলোয়ার হোসেনের আড়তে মাছটি নিয়ে যান।

এ সময় বিশাল মাছটি দেখতে সেখানে উৎসুক জনতা ভিড় জমায়। পরে উন্মুক্ত নিলামের মাধ্যমে মৎস্য ব্যবসায়ী নুরু শেখ মাছটি ১ হাজার ২৫০ টাকা কেজি দরে মোট ৫৯ হাজার ৩০০ টাকায় কিনে নেন।

ব্যবসায়ী নুরু শেখ জানান, মাছটি তিনি উন্মুক্ত নিলামের মাধ্যমে ১ হাজার ২৫০ টাকা কেজি দরে কেনেন। পরে মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করে ঢাকায় তার এক পরিচিত ব্যবসায়ীর কাছে পাঠিয়ে দেন। তাকে কেনা দাম বলে দিয়েছি। আশা করি তিনি আমাকে কিছু লাভসহ টাকা পাঠিয়ে দেবেন।

এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা মৎস্য কর্মকর্তা মো. রেজাউল শরীফ জানান, পদ্মা-যমুনা নদীর পানি কমে গিয়ে এবং নদীতে অসংখ্য চর পড়ে নদী সংকুচিত হয়ে যাওয়ায় এ বছর প্রচুর পরিমাণে বড় বড় বাগাইড়, বোয়াল, কাতল, রুই, পাঙাশসহ নানা মাছ ধরা পড়ছে।


অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_