মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৫২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু শেবাচিমের করোনা ওয়ার্ডে আরও ১৬ জনের মৃত্যু নারকেল তেলের ৫টি জরুরি ব্যবহার ম্যানসিটিতে যোগ দিচ্ছেন হ্যারি কেইন! মৌলভীবাজারে কঠোর বিধিনিষেধের চতুর্থ দিনে ১৩৮ ব্যক্তিকে ৭৬ হাজার ৮০০ টাকার অর্থদন্ড নোয়াখালীতে করোনায় আজও ২ জনের মৃত্যু,নতুন শনাক্ত ২২১ ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে সিরিজ জিতল অস্ট্রেলিয়া

আগামীকাল থেকে বাসের টিকিট বিক্রি শুরু

প্রকাশ: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১ , ১০:১৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঈদ সামনে রেখে দূরপাল্লার বাসের টিকিট বিক্রি শুরু হচ্ছে বুধবার। এ দিন কাউন্টার থেকে স্বাস্থ্যবিধি মেনে টিকিট সংগ্রহ করা যাবে। এছাড়া মঙ্গলবার রাত থেকে অনলাইনেও টিকিট ছাড়ার চেষ্টা করা হচ্ছে। যদি তা না হয়, তাহলে বুধবার থেকে এটাও শুরু হবে।

 

‘আগে এলে আগে পাবেন’- মূলত এ নীতিতে চালু হচ্ছে এবারের টিকিট বিক্রি। অন্যান্য বছর যেভাবে ঈদের আগাম টিকিট বিক্রি করা হয়েছে, এই অল্প সময়ের মধ্যে এবার সেভাবে করা যাচ্ছে না।

মঙ্গলবার করোনাভাইরাস সংক্রমণ রোধে চলমান কঠোর বিধিনিষেধ বৃহস্পতিবার থেকে নয়দিনের জন্য শিথিল করে প্রজ্ঞাপন জারি করেছে সরকার। তবে কতটুকু শিথিল, বলা হয়নি; শুধু বলা হয়েছে, এই সময়ে মানুষকে সতর্ক অবস্থায় থাকতে হবে এবং মাস্ক পরিধানসহ সব স্বাস্থ্যবিধি মানতে হবে। অর্থাৎ এই সময়ে সবকিছুই চলতে পারবে।

 

এ নির্দেশনার পরই বাস চলাচলের প্রস্ততি শুরু হয়েছে। এরইমধ্যে বাংলাদেশ বাস ট্রাক অনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ফারুক তালুকদার সোহেল জানিয়েছেন, বুধবার থেকে বাসের টিকিট বিক্রি শুরু হচ্ছে। এছাড়া চেষ্টা চলছে রাতেই অনলাইনে টিকিট ছাড়ার। তা না হলে বুধবার থেকে এটাও চালু হবে।

 

এসময় তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে টিকিট সংগ্রহ করার আহ্বান জানান।


অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_