বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:৩২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ সংসদ সদস্য মোশারফ হোসেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত শেষ হলো ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা জলবায়ুর পরিবর্তন জনিত প্রভাব মোকাবেলায় পার্বতীপুরে দুটি প্রকল্প পরিদর্শন করলেন আইসিটি, নবায়নযোগ্য জ্বালানিতে মার্কিন বিনিয়োগ আহ্বান প্রধানমন্ত্রীর

আদমদীঘিতে ইয়াবা,গাঁজা,এ্যাম্পল ও ৪২ লিটার চোলাই মদসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশ: শনিবার, ৩১ জুলাই, ২০২১ , ১১:৫৬ পূর্বাহ্ণ , বিভাগ :

 

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘির সান্তাহারে ৪২ লিটার চোলাই মদসহ রওশন আলীকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রওশন উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনীর গোলাম রসুলের ছেলে। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে একটি মামলা দায়েরর পর শনিবার সকালে জেল হাজতে পাঠানো হয়েছে।
সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, উপজেলার সান্তাহার পৌর শহরের ইয়ার্ড কলোনী মহল্লায় রওশন আলী নামের এক যুবক নিজ বাড়িতে দেশীয় তৈরী চোলাই মদ রেখে বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত ৯টার দিকে তার বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে রওশন দৌঁড়ে পালানোর সময় তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার বসত বাড়ি তল্লাশী করে প্লাষ্টিকের বোতল ও পাতিলে রাখা ৪২ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে একটি মামলা দায়েরর পর শনিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
অপর দিকে ওই একইদিনে বগুড়ার আদমদীঘি থানা পুলিশ ও ফাঁড়ি পুলিশ মাদক বিরোধী ভিন্ন অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার ও নারী মাদকস¤্রাট রহিমা বেগম সহ তিনজনকে গ্রেপ্তার করেছেন। এ ব্যাপারে থানায় পৃথক ২টি মামলা দায়ের হয়েছে।
পুলিশ জানায়, আদমদীঘির সান্তাহার কিছু স্থানে মাদকবেচাকেনা হচ্ছে এমন গোপন সংবাদে আদমদীঘি-দুপচাঁচিয়া সার্কেল নজরান রউফ ও এসআই সোলাইমান সঙ্গীয় ফোস নিয়ে সান্তাহার চাবাগান নজরুল ইসলামের বসতবাড়ীতে অভিযান চালিয়ে ইয়াবা, গাঁজা ও এ্যাম্পল এবং মাদকবিক্রির টাকা উদ্ধার সহ রহিমা বেগম ও সান্তাহার ইয়ার্ড কলোনীর বুলেটের ছেলে তহিদ কে গ্রেপ্তার করেন। পুলিশ জানায় রহিমা বেগমের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আদালত থেকে জামিনে বের হয়ে পুনরায় মাদক বেচাকেনা করে আসছেন।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_