মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

আদমদীঘিতে নবম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ

প্রকাশ: শনিবার, ৩১ জুলাই, ২০২১ , ১১:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ :

 

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিুিনধি ঃ
বগুড়ার আদমদীঘিতে নবম শ্রেণীর স্কুল পড়–য়া ছাত্রীকে ফিল্মের স্টাইলে মোটর সাইকেল যোগে অপহরন করে নওগাঁয় খালার বাসায় নিয়ে গিয়ে ধর্ষণ করে। এঘটনায় গত (৩১ জুলাই) শনিবার আদমদীঘি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে। ধর্ষক সুলতান মোল্লা (১৯) কে পুলিশ এখনো গ্রেপ্তার করতে পারেনি। সে পলাতক রয়েছে বলে পুলিশ জানায়।
জানাযায়, আদমদীঘির মালশন গ্রামের জয়নাল আবেদীন চাকুরীর সুবাদে ঢাকার নারায়নগঞ্জে সপরিবারে বসবাস করেন। ঈদের ছুটির কারনে পরিবারকে নিয়ে ঈদ কাটাতে গ্রামের বাড়ী উপজেলার মালশন গ্রামে বেড়াতে আসে। জয়নাল আবেদীনের কন্যা ও সান্তাহার পৌর বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে স্কুল পড়–য়া ছাত্রী ও তার বোনকে বাড়ীতে রেখে বাদীর ভাসুর জাহাঙ্গীর আলমের বাসা বগুড়ায় বেড়াতে যায়। গত (২৭ জুলাই) মঙ্গলবার দুপুরে ভিকটিম সান্তাহার উপহার মার্কেটে কেনাকাটা করতে গেলে আসামী সুলতান মোল্লা মোবাইল ফোনে কৌশলে জেনে নেয় সে কোথায় আছে। এরপর উপহার মার্কেটের সামনে রাস্তার উপর থেকে মোটরসাইকেল যোগে অপহরন করে নিয়ে নওগাঁয় আসামীর খালার বাসায় নিয়ে গিয়ে ধর্ষন করে। স্কুলছাত্রী চিৎকার করলে আসামী পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে ভিকটিমকে তার পরিবারের নিকট পৌছে দেয়। এব্যাপারে ভিকটিমের মা পান্না বেগম বাদী হয়ে থানায় ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করেন। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামী পলাতক তবে গ্রেফতারের চেষ্ঠা চলছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_