রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৫:৫৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু দিনাজপুরে ১৩টি উপজেলায় বৃষ্টির অভাবে আমন চার্ষীরা বিপাকে পড়েছে ॥ বরিশালে দুইজনের লাশ উদ্ধার

আদমদীঘিতে রহিমার কান ছিঁড়ে স্বর্ণের দুল ছিনতাই

প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১ , ১২:০৫ অপরাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘির সান্তাহারে এক নারীর কান ছিঁড়ে স্বর্ণের দুল নিয়ে গেছে ছিনতাইকারীরা। স্থানিয় একটি চিকিৎসালয়ে রহিমা বেওয়া (৬৫) নামে ওই নারীর কানে ৬টি শেলাই দিতে হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২টায় উপজেলার সান্তাহার পৌর এলাকার সুতাপট্টি মহল্লায় ছিনতাইয়ের ঘটনাটি ঘটে। পুলিশ খবর পেয়ে মাত্র দেড় ঘন্টার ব্যবধানে তিন জনকে আটক করেছে।
পুলিশ ও ওই নারীর পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার দমদমা গ্রামের উত্তরপাড়ার মৃত কছির প্রামানিকের স্ত্রী রহিমা বেওয়া পেনশনের টাকা তুলতে সান্তাহার ভ্যান স্ট্যান্ডে গাড়ি থেকে নেমে পুরাতন বাজারে ছেলে সিদ্দীকের দোকানে যাচ্ছিলেন। পতিমধ্যে সান্তাহার পৌর শহরের সুতাপট্টি মহল্লার গলি অতিক্রম করার সময় কয়েকজন ছিনতাইকারী তার সামনে থেকে এসে তার বাম কানের দুলে টান দেয়। তার কানের লতি ছিঁড়ে দুলটি নিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে তার কান থেকে রক্ত ঝরতে থাকে। স্থানিয় একটি চিকিৎসালয়ে চিকিৎসা দিয়ে তাকে বাড়িতে নেয়া হয়েছে। এরপর ফাঁড়ি পুলিশ পৌর শহরে অভিযান চালিয়ে রতন, আটুল ও শহীদ নামের তিন জনকে আটক করেছে। তবে স্বর্ণের দুল এখনো উদ্ধার করা যায় নি।
ওই নারীর ছেলে সিদ্দীক হোসেন জানান, ছিনিয়ে নেয়া তার মায়ের কানের দুলের ওজন ছিল আট আনা। যার আনুমানিক মূল্য প্রায় ২০ হাজার টাকার মতো। বর্তমানে তার মায়ের আতঙ্ক কাটছে না।
সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, ওই নারীর দেয়া ঘটনার বিবরনে প্রাথমিক ভাবে তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_