মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু শেবাচিমের করোনা ওয়ার্ডে আরও ১৬ জনের মৃত্যু নারকেল তেলের ৫টি জরুরি ব্যবহার ম্যানসিটিতে যোগ দিচ্ছেন হ্যারি কেইন! মৌলভীবাজারে কঠোর বিধিনিষেধের চতুর্থ দিনে ১৩৮ ব্যক্তিকে ৭৬ হাজার ৮০০ টাকার অর্থদন্ড

ঈদে কাজল আরেফিন অমি’র ২ নাটক

প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১ , ১২:৪৫ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আসছে ঈদে দুটি নাটক নিয়ে হাজির হচ্ছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। নাটক দুটি হলো- ‘আপন’ ও ‘অদ্ভুত’। ‘আপন’ এ অভিনয় করেছেন তারিক আনাম খান, আফরান নিশো, তাসনিয়া ফারিণ, জিয়াউল হক পলাশ, মনিরা মিঠু প্রমুখ এবং ‘অদ্ভুত’ এ দেখা যাবে সাবিলা নূর, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, চাষী আলম প্রমুখকে।

বিশেষ দিবসকে ঘিরে নির্মাতাদের ব্যস্ততা সবসময়ই তুঙ্গে থাকে। সেদিক থেকে ব্যতিক্রন নন অমি। কিন্তু এবার ঈদে খুব বেশি কাজ করেননি তিনি। এ বিষয়ে তিনি বলেন, একে তো করোনার প্রকোপ, তার উপর এই দুটি কাজ নিয়েই একটু ভিন্নধর্মী পরিকল্পনা, যার কারণে এবার তেমন কাজ করা হয়নি। আরও কিছু কাজের পরিকল্পনা ছিলো কিন্তু সেগুলো লকডাউন ও সার্বিক পরিস্থিতি মিলিয়ে আর করা হয়ে উঠেনি।

ঈদের দুই কাজ প্রসঙ্গে এ নির্মাতা বলেন, দুটি নাটকই ভিন্নধর্মী। ‘আপন’ হচ্ছে একদম পারিবারিক আবহের গল্প। যেখানে বাবা-ছেলের সম্পর্ক ও নানা বিষয় দেখানো হয়েছে। এখন পারিবারিক গল্পের কাজ খুব কম হয়, তারজন্য এরকম একটি সুন্দর গল্পে কাজটি করেছি।

অন্যদিকে, ‘অদ্ভুত’ হচ্ছে ভৌতিক গল্প। আমাদের দেশে ভৌতিক গল্পে কাজ হয়না বললেই চলে। যার কারণে এই জনরাতে নতুনভাবে কিছু করার চেষ্টা করেছি। এখানে সাবিলাকে দর্শকরা নতুনভাবে দেখতে পাবে। সেইসাথে প্রত্যেকটা চরিত্রই দারুণ করেছেন।

দুটি নাটকই ঈদ উপলক্ষ্যে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে বলে জানান নির্মাতা।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_