রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

ঈদে সহিদ উন নবী’র ‘কমপ্লেইন বয়’

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১ , ৮:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নাট্যকার, নির্মাতা, অভিনেতা সহিদ উন নবী আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের জন্য নির্মাণ করেছেন নিজের গল্পে বিশেষ নাটক ‘কমপ্লেইন বয়’। রচনা করেছেন নির্জন মোমিন। এই নাটকে নবীর পরিচালনায় তৃতীয়বারের মতো জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন শামীম হাসান সরকার ও সালহা খানম নাদিয়া। তাদের সঙ্গে আরো আছেন তানজিম হাসান অনিক।

নবী জানান, এর আগে শামীম ও নাদিয়া তারই পরিচালনায় ‘বাঘ যখন বিড়াল’ নাটকে অভিনয় করেছিলেন। যেটি শিগগিরই এক কোটি ভিউ হবে। দ্বিতীয় কাজ ছিলো ‘বাঘ যখন বিড়াল’র সিক্যুয়াল ‘বাঘ বদি বিড়াল’। ‘বাঘ বদি বিড়াল’ এরিইমধ্যে ১ মিলিয়ন ভিউয়ার্স উপভোগ করেছেন।

নবী জানান, লকডাউন শুরুর আগেই শামীম, নদী ও অনিককে নিয়ে নির্মাণ করেছন ‘কমপ্লেইন বয়’ নাটকটি। এটি আগামী ঈদে একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচারের পর একটি ইউটিউব চ্যানেলে প্রচার হব।

নাটকে শামীম ও নদী’র অভিনয় প্রসঙ্গে সহিদ উন নবী বলেন, শামীম আর নাদিয়া একটা সেরা জুটি। দু’জনের মধ্যে বোঝাপড়া চমৎকার কারণ তারা ব্যক্তি জীবনেও ভালো বন্ধু। তাই পর্দায় তাদের দু’জনের কেমিস্ট্রিটাতে বন্ধুত্বটা বেশ ভালোভাবে বোঝা যায়। আমি নির্মাতা হিসেবে খুবই আনন্দিত যে, এই জুটি নিয়ে সেরা কাজ করতে পারছি। শামীম ও নাদিয়া’র জন্য অনেক অনেক শুভ কামনা।

শামীম হাসান সরকার বলেন, এর আগেও একই পরিচালকের পরিচালনায় আমি আর নাদিয়া দু’টি নাটকে অভিনয় করেছি। দু’টি নাটকের জন্য বেশ ভালা রেসপন্স পেয়েছি। আশা করছি এই নাটকটিও দর্শক বেশ উপভোগ করবেন।

এরইমধ্যে শামীম হাসান সরকার শেষ করেছেন চয়নিকা চৌধুরীর পরিচালনায় ‘বউ বদল’ নাটকের কাজ। এতে তার বিপরীতে আছেন তানহা তাসনিয়া।

উল্লেখ্য, গত ৫ জুলাই ইউটিউবে প্রকাশিত হয়েছে শামীম হাসান সরকার ও তাসনুভা তিশা অভিনীত মাহমুদ মাহিন পরিচালিত ‘ম্যারিজ ম্যানেজম্যান্ট’ নাটকটি। তারও আগে গেল ১ জুলাই প্রকাশিত হয়েছে শামীম ও পারসা ইভানা অভিনীত ইমরাউল রাফাত পরিচালিত ‘এলাকার মাইক’ নাটকটি। এর আগে একই পরিচালকের ‘এলাকার মেয়ে’ নাটকেও অভিনয় করেছিলেন শামীম। তার বিপরীতে ছিলেন তাসনিয়া ফারিণ।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_