রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

ঈদ ব্যস্ততায় তরুণ অভিনেতা সুজন হাবিব

প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১ , ১২:৪৬ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিজের স্কুলের নাটকের মঞ্চে অভিনয়ের শুরু তরুণ অভিনেতা সুজন হাবিবের। প্রথম মঞ্চনাটক ‘ডাকঘর’ এ অভিনয়ের মধ্য দিয়ে একজন পেশাদার অভিনেতা হিসেবে নিজেকে জাহির করেন। এরপর পা রাখেন শোবিজে। পরিচালক গোলাম রব্বানী বিপ্লবের পরিচালানায় ডকুমেন্টারি ফীল্ম ‘সহযাত্রী’তে অভিনয় করেন। এটি ছিল সুজন হাবিবের টিভি পর্দায় প্রথম কাজ। বিজ্ঞাপন, নাটক কিংবা মিউজিক ভিডিও সব অঙ্গনেই নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখে চলেছেন। একটু একটু করে দর্শকদের মনে জায়গা করে নিচ্ছেন।

ধীরে ধীরে তিনি হয়ে উঠছেন সময়ের ব্যস্ততম একজন অভিনেতা। সম্প্রতি বেশ কিছু কাজ হাতে নিয়েছেন যা তার ক্যারিয়ারকে বদলে দেবে প্রত্যাশা করছেন সুজন।

সম্প্রতি অমিতাভ রেজা পরিচালিত বঙ্গবন্ধুকে নিয়ে একটি ফিচার ফিল্মে কাজ করেছেন সুজন। সেখানে তাকে দেখা যাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে৷ তিনি বলেন, ‘বঙ্গবন্ধু ১৯৪৮ সাল থেকে ১৯৬০ পর্যন্ত মোট এই ১২ বছরে ৮ বছর জেলে ছিলেন। তার কারাজীবনের গল্প নিয়েই ফিল্মটি নির্মাণ করা হচ্ছে৷ এই কাজটি আমার কাছে অনেক বড় স্বপ্ন পূরণের মতো৷ আমি অমিতাভ রেজা ভাইয়ের কৃতজ্ঞ স্বপ্নের এই চরিত্রে আমাকে সুযোগ দেয়ায়।’

আসছে ঈদেও বেশ কিছু কাজে দেখা যাবে সুজন হাবিবকে। তারমধ্যে আছে ‘প্লাস্টিক’ নামের একটি নাটক। অংয়ের পরিচালনায় এখানে সুজনের বিপরীতে আছেন নাদিয়া নদী। এছাড়াও রয়েছে সাইদুর ইমনের ‘২৪ ঘণ্টা’, স্ম্যাক আজাদের ‘ডাস্টবিন’, কাজী ইমরানের ‘মিঃ মক্কেল’, হাসানুল হক জ্যাকির ‘প্রথম পুরুষ’।

সুজন কাজ করেছেন মারুফ হোসেন সজীবের ‘দ্য কোপ’, অরণ্য নীলের ‘ইংলিশ রানা’, সাইদুর ইমনের ২৪ আওয়ারস’ ইত্যাদি নাটকে। এছাড়াও মাহাদী শাওনের ওয়েব সিরিজ ‘দ্য রেড’। আসছে আগস্টে এ সিরিজটির শুটিং হবে। একই মাসে আরও শুটিং করবেন সুজন শাব্দিক শাহিনের ওয়েব ফিল্ম ‘বিকার’।

এরমধ্যে আছে বড় পর্দায় কাজেরও সুখবর। সম্প্রতি একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সুজন। সেপ্টেম্বর মাসেই এর শুটিং শুরু হবে। পরিচালক, গল্প ও সহশিল্পীদের নাম এখনই প্রকাশ করা মানা।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_