রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:৫২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

উত্তর বারিধারার জালে মোহামেডানের গোল উৎসব

প্রকাশ: শনিবার, ১৭ জুলাই, ২০২১ , ৩:৩৪ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে উত্তর বারিধারার বিপক্ষে গোল উৎসব করেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেড। শনিবার মোহামেডান ৪-১ গোলে হারিয়েছে উত্তর বারিধারা ক্লাববে।

১৯ মিনিটে সোলেমান দিয়াবাতের ক্রস থেকে বল ধরে গড়ানো শটে গোল করে মোহামেডানকে এগিয়ে দেন আমির হাকিম বাপ্পী। কিন্তু ৫ মিনিটের বেশি এগিয়ে থাকতে পারেনি সাদা-কালোরা। সুমন রেজার গোলে ম্যাচে ফিরেছিল উত্তর বারিধারা।

এই একবারই মোহামেডানের জন্য হুমকি হতে পেরেছিল বারিধারা। বাকি সময় মোহামেডান হেসেখেলে আরো ৩ গোল করে সহজ জয় নিয়ে ঘরে ফেরে।

 

৩৬ মিনিটে মালির ফরোয়ার্ড সোলেমান দিয়াবাতে এগিয়ে দেন মোহামেডানকে। বিরতির বাঁশির আগে অনিক ব্যবধান ৩-১ করেন। ৮১ মিনিটে ক্যামেরুনের ইয়াসান দলের চতুর্থ গোল করলে মোহামেডানের জয়ের ব্যবধান দাঁড়ায় ৪-১।

 

১৮ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের চারে মোহামেডান। অন্যদিকে ১৭ ম্যাচে ১৫ পয়েন্ট উত্তর বারিধারার।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_