মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:১৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু শেবাচিমের করোনা ওয়ার্ডে আরও ১৬ জনের মৃত্যু নারকেল তেলের ৫টি জরুরি ব্যবহার

এসএসসি পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ

প্রকাশ: সোমবার, ১৯ জুলাই, ২০২১ , ১০:১৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  এসএসসি পরীক্ষার্থীদের জন্য প্রাথমিকভাবে তিন সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর।

 

রোববার (১৮ জুলাই) দিবাগত রাতে অধিদপ্তরের পরিচালক প্রফেসর মোহাম্মদ বেলাল হোসাইন স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য প্রকাশ করা হয়।

 

নির্দেশনা অনুযায়ী, ১২ সপ্তাহে মোট ২৪টি অ্যাসাইনমেন্ট করতে হবে চলতি বছরের এসএসসি পরীক্ষার্থীদের। করোনাভাইরাসের কারণে এবছর শুধুমাত্র তিন বিষয়ে গ্রুপভিত্তিক অ্যাসাইনমেন্ট নেওয়া হবে। এর ভিত্তিতেই এ বিষয়গুলোর সংক্ষিপ্ত পাঠ্যসূচি শেষ করা হবে।

 

এর আগে গত ১৫ জুলাই শিক্ষামন্ত্রী জানান, করোনার কারণে চলতি বছরের আটকে থাকা এসএসসি ও এইচএসসি পরীক্ষা অ্যাসাইনমেন্টের মাধ্যমে মূল্যায়ন করা হবে।

 

তিনি বলেন, সীমিত আকারে স্বাস্থ্যবিধি মেনে গ্রুপভিত্তিক তিনটি বিষয়ের ওপর শুধু নৈর্বাচনিক পরীক্ষার মাধ্যমে এসএসসি ও এইচএসসি পরীক্ষা নেওয়া হবে।


শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_