রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:০০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

কথা বলার জন্য এক হলেন ১৪ কণ্ঠশিল্পী!

প্রকাশ: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১ , ১:৩২ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: জনপ্রিয় উপস্থাপক আনজাম মাসুদের গ্রন্থনা, পরিকল্পনা, উপস্থাপনা ও নির্দেশনায় গত ঈদে এটিএন বাংলায় প্রচারিত হয় বিশেষ প্রতিযোগিতামূলক টক শো ‘আমি কথা বলতে চাই’। যেখানে অংশ নেন দেশের ১৫ জন উপস্থাপক। অনুষ্ঠানটি প্রচারের পর দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলে।

ফলে ঈদুল আজহাতেও একই ধরনের একটি অনুষ্ঠান নির্মাণের জন্য আনজাম মাসুদকে বলে চ্যানেল কর্তৃপক্ষ। সেই কারণে এবার দেশের ১৪ জন জনপ্রিয় কণ্ঠশিল্পীকে নিয়ে হাজির হচ্ছেন এই উপস্থাপক। অনুষ্ঠানের নাম যথারীতি ‘আমি কথা বলতে চাই’।

এতে অংশ নেওয়া শিল্পীরা হলেন-আঁখি আলমগীর, দিলশাদ নাহার কনা, সুজন আরিফ, সাব্বির জামান, অপু আমান, পুলক অধিকারী, কিশোর দাস, মেহরাব, লিজা, ইমরান, কর্ণিয়া, ঝিলিক, ফাতিমা তুয যাহরা ঐশী ও সিঁথি সাহা।

আনজাম মাসুদ বলেন, ‘আমি সাধারণত বিটিভি এবং এটিএন বাংলাতেই অনুষ্ঠান করে থাকি। সর্বশেষ বিটিভিতে আমার এক অনুষ্ঠানে ১২ জন সংগীতশিল্পীকে নিয়ে একটি গান করিয়েছিলাম। এবার ঈদ অনুষ্ঠানে আমার ডাকে সাড়া দিয়ে ১৪ জন সংগীতশিল্পী অংশ নিয়েছেন। আশা করি সবাই উপভোগ করবেন।’

আনজাম মাসুদ আরও জানান, অনুষ্ঠানে সংগীতশিল্পীরা দর্শকের জন্য এমন কিছু কথা শেয়ার করবেন যা তারা আগে কখনো বলেননি। রয়েছে নানা বুদ্ধির খেলাও।

উল্লেখ্য, গেলো ১২ জুলাই বিএফডিসির এটিএন বাংলার স্টুডিওতে অনুষ্ঠানটি ধারণ করা হয়। এটির নির্বাহী প্রযোজক তাশিক আহমেদ। প্রচারিত হবে আজ (২৭ জুলাই) রাত ১০টা ৩০ মিনিটে।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_