রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ রাজশাহী মেডিকেলে একদিনে ৪ মৃত্যু ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে শীর্ষে লিভারপুল ঘরের মাঠে ম্যানসিটির হোঁচট বোহোমের জালে বায়ার্নের গোল উৎসব বার্নলির মাঠে আর্সেনালের জয় যেসব জুস খেলে মিলবে সুন্দর ও দাগহীন উজ্জ্বল ত্বক দ্রুত হেঁচকি উঠা বন্ধের ঘরোয়া উপায়

করোনায় একই দিনে প্রাণ হারালো হাবিপ্রবির দুই কর্মচারী 

প্রকাশ: শুক্রবার, ২ জুলাই, ২০২১ , ৬:৪৩ অপরাহ্ণ , বিভাগ :
তানভীর হোসাইন
করোনায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( হাবিপ্রবি ) পরিবহন শাখায় মাস্টাররোলে কর্মরত মঞ্জুরুল ইসলাম ( ৫০) । বিষয়টি নিশ্চিত করেছেন পরিবহন শাখার পরিচালক অধ্যাপক ডঃ মোঃ মফিজুল ইসলাম। তিনি দীর্ঘদিন ধরে দিনাজপুরের এম. আব্দুর রহিম মেডিকেলে চিকিংসাধীন ছিলেন বলে পরিবহন শাখার পরিচালক জানান।
এসময় পরিবহন শাখার পরিচালক জানান, ” বিষয়টি অত্যন্ত দুঃখজনক। মঞ্জুরুল ইসলাম অসুস্থ হওয়ার পর থেকে প্রায় প্রতিদিন খোঁজ খবর নেয়ার চেষ্টা করেছি। আজ ( শুক্রবার) দিনেও তার পরিবারের মানুষের সাথে মুঠোফোনে কথা হয়েছে। কিন্তু রাত ১০ টায় জানতে পারলাম তিনি আর নেই আমাদের মাঝে। আল্লাহ তায়ালা তাকে জান্নাতবাসী করুক সেই প্রার্থনা করি “।
এদিকে শুক্রবার রাত ১১ টায় করোনায় ইন্তেকাল করেছেন হাবিপ্রবির নিরাপত্তাকর্মী আবু বক্কর ( ৫৬ ) । বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর ড. মোঃ রবিউল ইসলাম। অসুস্থতা বোধ করায় আবু বক্কর এম. আব্দুর রহিম মেডিকেলে চিকিৎসার জন্য ভর্তি হন। কিন্তু সকলের মায়া ত্যাগ করে শুক্রবার তিনি ইন্তেকাল করেন। মরহুম আবু বক্করের বাসা বিশ্ববিদ্যালয় সংলগ্ন কর্নাই নামক স্থানে।
বিশ্ববিদ্যালয়ের দুই কর্মচারীর আকর্ষিক মৃত্যুতে শোক প্রকাশ করেছেন হাবিপ্রবির মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান। মঞ্জুরুল ইসলাম ও আবু বক্করের অকাল মৃত্যুতে তিনি তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন ।
উল্লেখ্য যে, করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় শিক্ষার্থীদের সাবধানে চলাচল করতে আহ্বান জানিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_