বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড় আদমদীঘিতে ২২ মামলায় মোটরসাইকেল চালকের ৮১ হাজার টাকা জরিমানা

করোনা আক্রান্ত ও উপসর্গে ৩০ জেলায় ১৭৭ জনের মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১ , ১১:২৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে ৩০ জেলায় ১৭৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে খুলনা বিভাগেই মারা গেছেন ৭৬ জন।

খুলনার চারটি হাসপাতালে করোনায় গত ২৪ ঘণ্টায় ২৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ২২ জন করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে একজনের মৃত্যু হয়েছে।

 

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছে ১৭ জন। এছাড়া যশোরে ১১ জন, সাতক্ষীরায় ১০ জন, চুয়াডাঙ্গায় ১০ জন, ঝিনাইদহে ৩ জন এবং বাগেরহাট ও মেহেরপুরে দুইজন মারা গেছেন।

 

এদিকে, রাজশাহী মেডিক্যালের করোনা ওয়ার্ডে ১৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৮ জন করোনা আক্রান্ত, ৯ জন উপসর্গ নিয়ে এবং একজন করোনা নেগেটিভ হয়ে মারা যান। মৃতদের মধ্যে রাজশাহীর ১০ জন, নওগাঁর ৩, নাটোরের ২, চাঁপাইনবাবগঞ্জের ২ জন এবং পাবনার একজন রয়েছেন।

 

অন্যদিকে, ময়মনসিংহ মেডিক্যালে গত ২৪ ঘন্টায় ১৭ জনের মৃত্যু হয়। এর মধ্যে করোনা আক্রান্ত ৫ জন আর উপসর্গ নিয়ে ১২ জনের মৃত্যু ঘটে।

 

মৃতদের মধ্যে ময়মনসিংহের ৬ জন, নেত্রকোণার ৩ জন, শেরপুরের ৫ জন, জামালপুরের তিনজন রয়েছেন।

 

এছাড়া, করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে বরিশাল বিভাগে ১১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে বরিশালে ১০ ও বরগুনায় একজন রয়েছেন।

 

তাছাড়া, সিলেটে ৩ জন, ফরিদপুরে ১৪ জন, টাঙ্গাইলে ১১ জন, চট্টগ্রামে ৯ জন, কিশোরগঞ্জে ৭ জন, মানিকগঞ্জ, দিনাজপুর, মাদারীপুর ও নীলফামারীতে ৬ জনের মৃত্যু হয়েছে।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_