রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৫২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

কারখানায় আগুন: হাসেম ফুডের চেয়ারম্যানসহ আটক ৮

প্রকাশ: শনিবার, ১০ জুলাই, ২০২১ , ৯:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নারায়ণগঞ্জের রূপগঞ্জে সজীব গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান হাসেম ফুড লিমিটেডের কারখানায় অগ্নিকাণ্ডে ৫২ জন নিহতের ঘটনায় প্রতিষ্ঠানটির চেয়ারম্যান আবুল হাসেমসহ আটজনকে আটক করা হয়েছে।

ওই ঘটনায় দায়ের করা হত্যা মামলায় তাদের আটক করা হয় বলে জানিয়েছেন নারায়ণগঞ্জের পুলিশ সুপার মো. জায়েদুল আলম।

তিনি বলেন, ‘…ফায়ার সার্ভিসের তথ্য অনুসারে ভবন নির্মাণে অনেক ত্রুটি ছিল। সেখানে অগ্নিনির্বাপনের কোনো ব্যবস্থা ছিল না। আমরা মনে করি, এটি একটি ইচ্ছাকৃত হত্যাকাণ্ড। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।’

এসপি বলেন, ওই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য সজীব গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সহ আটজনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে কারখানার ছয়তলা ভবনটির নিচতলায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন ভবনের অন্যান্য তলায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রায় ৩০ ঘণ্টা পরও আগুন ভালোভাবে নেভানো যায়নি।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_