বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:১৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টিকা নেয়ার সর্বনিম্ন বয়সসীমা ২৫ বছর নির্ধারণ ১ আগস্ট থেকে চালু হচ্ছে চিলাহাটি-হলদিবাড়ি পণ্যবাহী ট্রেন চলাচল ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ঘোড়াঘাটে অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ গাইবান্ধার সাদুল্লাপুরে নদীতে ডুবে শিশুর মৃত্যু পার্বতীপুরে মাছ চাষে স্বাবলম্বী জাহাঙ্গীর আলম শেরপুরের ঝিনাইগাতীতে কৃষক বিশু হত্যা মামলায় গ্রেফতার- ১

কারিগরি কমিটি পরামর্শ দিলে বিধিনিষেধ বাড়তে পারে: নৌ প্রতিমন্ত্রী

প্রকাশ: সোমবার, ১২ জুলাই, ২০২১ , ১১:২৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে চলমান বিধিনিষেধ কারিগরি কমিটি পরামর্শ দিলে আরও বাড়তে পারে বলে জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

তিনি বলেন, ঈদের আগেও থাকবে কি না, তা পরিস্থিতির ওপর নির্ভর করছে। যদি করোনা–সংক্রান্ত কারিগরি পরামর্শক কমিটি পরামর্শ দেয়, তাহলে চলমান বিধিনিষেধ আরও এগিয়ে নেওয়া হতে পারে। তবে বর্তমানে যে পরিস্থিতি চলছে, তাতে পুরোপুরি স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার মতো জায়গায় পৌঁছানো যায়নি। সূত্র- দেশ রুপান্তর

রবিবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এসব কথা বলেছেন।

করোনাভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে ১ জুলাই থেকে কঠোর বিধিনিষেধ শুরু হয়েছে, যা চলবে ১৪ জুলাই পর্যন্ত।

ঈদের আগে গণপরিবহন চলবে কি না জানতে চাইলে প্রতিমন্ত্রী বলেন, যদি বিধিনিষেধ চলমান থাকে, তাহলে সেই সুযোগ নেই। আর যদি বিধিনিষেধ প্রত্যাহার করা হয়, তাহলে কীভাবে. . . সীমিত আকারে হলে সীমিত আকারে গণপরিবহন চলবে। যদি পুরোপুরি উঠে যায়, তাহলে পুরোপুরি চলবে। তবে তিনি মনে করেন, এখনো স্বাভাবিক অবস্থায় ফিরে যাওয়ার মতো অবস্থায় পৌঁছানো যায়নি।

এ সময় নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, সমুদ্র ও স্থল বন্দরের সব কর্মীকে অগ্রাধিকার ভিত্তিতে করোনাভাইরাসের টিকা দেওয়া হবে। আগামী বুধবার থেকে এই কার্যক্রম শুরু হবে। প্রথম পর্যায়ে ১২ হাজার কর্মীকে টিকা দেওয়া হবে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_