বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:৪৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ সংসদ সদস্য মোশারফ হোসেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত শেষ হলো ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা জলবায়ুর পরিবর্তন জনিত প্রভাব মোকাবেলায় পার্বতীপুরে দুটি প্রকল্প পরিদর্শন করলেন

ঘাটাইলে লকডাউনে কোচিং চালানোয় ৩০ হাজার টাকা জরিমানা

প্রকাশ: বুধবার, ৭ জুলাই, ২০২১ , ১১:১৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টাঙ্গাইলের ঘাটাইল পৌরসভার ঝড়কা এলাকায় করোনা সংক্রমন প্রতিরোধে চলমান কঠোর লকডাউনের মধ্যেও ‘সিকদার ক্যাডেট একাডেমী’ নামের একটি শিক্ষা প্রতিষ্ঠানে চলছিল কোচিং। খবর পেয়ে সেখানে উপস্থিত হয় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) ফারজানা ইয়াসমিন। সরেজমিনে সত্যতা পাওয়ায় প্রতিষ্ঠানটির পরিচালককে ৩০ হাজার টাকা জরিমানা করেন তিনি।

জানা যায়, লকডাউনের সপ্তম দিনে আজ বুধবার দুপুরে সার্বিক পরিস্থিতি তদারকির জন্য বের হন সহকারি কমিশনার (ভূমি) ফারজানা ইয়াসমিন। এর মধ্যে তিনি খবর পান ঘাটাইল পৌরসভা এলাকায় সরকারি বিধি নিষেধ অমান্য করে ‘সিকদার ক্যাডেট একাডেমী’ নামের একটি শিক্ষা প্রতিষ্ঠান খোলা রেখে শিক্ষার্থীদের কোচিং করাচ্ছে।

এ সময় প্রতিষ্ঠানটির ভিতরে প্রবেশ করে এর সত্যতা মিলে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রতিষ্ঠানটির মালিক শাহজাহান শিকদারকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_