রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৬:৩৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

চুয়াডাঙ্গায় একদিনে আরো ৬ জনের মৃত্যু

প্রকাশ: সোমবার, ১২ জুলাই, ২০২১ , ৪:৩১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চুয়াডাঙ্গায় প্রাণঘাতী করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় তিনজন ও উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এ সময়ে ৪৭৩ জনের নমুনা পরীক্ষায় ১২৮ জনের করোনা পজিটিভ হয়েছে।

সোমবার সকালে চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

চুয়াডাঙ্গা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মৃতদের মধ্যে জীবননগর উপজেলার একজন, চুয়াডাঙ্গা সদর উপজেলায় তিনজন, দামুড়হুদা উপজেলায় একজন এবং আলমডাঙ্গার একজন রয়েছেন।

নতুন শনাক্তের মধ্যে চুয়াডাঙ্গা সদরের ৫৩ জন, আলমডাঙ্গার ২৩ জন, দামুড়হুদার ৩১ জন এবং জীবননগরের ২১ জন রয়েছেন। বর্তমানে জেলায় করোনা আক্রান্ত সক্রিয় রোগী রয়েছেন ১ হাজার ৯২৯ জন। এরমধ্যে হোম আইসোলেশনে আছেন ১ হাজার ৮০২ জন এবং হাসপাতালে আছেন ১২৭ জন।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_