মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৫৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু শেবাচিমের করোনা ওয়ার্ডে আরও ১৬ জনের মৃত্যু নারকেল তেলের ৫টি জরুরি ব্যবহার ম্যানসিটিতে যোগ দিচ্ছেন হ্যারি কেইন! মৌলভীবাজারে কঠোর বিধিনিষেধের চতুর্থ দিনে ১৩৮ ব্যক্তিকে ৭৬ হাজার ৮০০ টাকার অর্থদন্ড নোয়াখালীতে করোনায় আজও ২ জনের মৃত্যু,নতুন শনাক্ত ২২১ ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে সিরিজ জিতল অস্ট্রেলিয়া

চ্যাম্পিয়ন্স লিগ জয়ের লক্ষ্যে দল সাজাচ্ছে প্যারিস সেন্ট জার্মেই

প্রকাশ: রবিবার, ১৮ জুলাই, ২০২১ , ৩:৪৪ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লিগ শুরু হতে বাকি এক মাসেরও কম সময়। সরগরম হচ্ছে দলবদলের বাজার। যার মধ্যে উল্লেখযোগ্য ফরাসি ক্লাব পিএসজির প্লেয়ার ট্রান্সফার। সবচেয়ে আকর্ষণীয় ট্রান্সফারগুলো করেছে তারাই।

নির্দিধায় প্যারিস সেন্ট জার্মেইকে ফ্রান্সের সবচেয়ে সফল ক্লাব হিসেবে অভিহিত করা যায়। ২০১১ সালে দলটির পরিবর্তন আসে মালিকানায়। দায়িত্ব নেন কাতারের আমির নাসের আল খেলাফি। পিএসজির ঝুলিতে আছে ৪২টি ট্রফি যার মধ্যে ২৭টি ই এসেছে মালিকানায় বদলের পর।

 

তিনি একে একে দলে ভিড়িয়েছেন ডেভিড বেকহাম, জলাতান ইব্রাহিমোভিচ, থিয়াগো সিলভা, ডি মারিয়ার মত সেরা খেলোয়াড়দের। এছাড়াও রেকর্ড ট্রান্সফারে দলে নেয়া নেইমার, এমবাপ্পে তো আছেনই।

তবে এত তারকার ভিড় থাকলেও মিলছেনা সেই কাংখিত চ্যাম্পিয়ন্স লিগ। ১৯-২০ মৌসুমে ফাইনালে উঠেও বায়ার্ন মিউনিখের কাছে হেরে হাতছাড়া হয় শিরোপা। গতবার এই বায়ার্নকে হারিয়েই সেমিতে পা দিয়েছিলো নেইমাররা। তবে ম্যানচেস্টার সিটির কাছে হেরে আবারো হতাশ হতে হয় এমবাপ্পেদের।

 

তাই ট্রফিটি পাবার জন্য উঠেপরে লেগেছে পারিসিয়ানরা। এই মৌসুমে তারকার মেলাই বসিয়েছে ক্লাবটি। রিয়াল মাদ্রিদ থেকে ফ্রি এজেন্ট হয়ে দলে যোগ দিয়েছেন ভেটেরনারি ডিফেন্ডার সার্জিও রামোস। ২০২৪ সাল পর্যন্ত তাকে প্যারিসে দেখা যাবে। এরই মধ্যে দলের হয়ে ট্রেইনিংও শুরু করে দিয়েছেন শুরু করেন দিয়েছেন এ স্প্যানিশ ডিফেন্ডার।

 

এছাড়াও সিরিআ চ্যাম্পিয়ন ইন্টার মিলান থেকে ৬৫ মিলিয়ান ইউরোতে দলে এসেছেন আরেক ডিফেন্ডার আশরাফ হেকিমি। লিভারপুল থেকে আনা হয়েছে মিডফিল্ডার ওয়াইনালডামকে।

 

আর দলের সর্বশেষ সংযোজন ইতালির হয়ে ইউরো জয় করে আসা ২২ বছর বয়সী কিপার জিয়ানলুইজি ডনারুমা। সব মিলিয়ে এবারের দলটা বেশ শক্ত। এটাক, মিড, ডিফেন্স কোনদিকেই নেই কমতি। চ্যাম্পিয়ন্স লিগ জয়ের জন্য তৈরী স্কোয়াড। তবে পিএসজি তাদের সেই অধরা চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা উচিয়ে ধরতে পারবে কি না তা সময়ই বলে দিবে।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_