শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৩৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ছোটবেলা থেকেই শাকিব খান আর্জেন্টিনার সমর্থক

প্রকাশ: শনিবার, ১০ জুলাই, ২০২১ , ১০:২৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাকি রইল আর মাত্র কয়েক ঘণ্টা। এরপরই কাঙ্ক্ষিত সেই ম্যাচ। ফুটবল বিশ্বের দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার ফাইনাল ম্যাচ। আগামী ১১ জুলাই বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হবে চলমান কোপা আমেরিকার সবচেয়ে আকাঙ্খিত ম্যাচটি।

ফাইনালে কে জিতবে; ব্রাজিল নাকি আর্জেন্টিনা? এই তর্কে মেতে আছে গোটা ফুটবল দুনিয়া। বাংলাদেশেও এই দুটি দলের সমর্থক প্রচুর। তাই মেসি-নেইমারদের খেলা নিয়ে এখানেও উত্তেজনার কমতি নেই।

তারকারাও ফুটবল বিশ্বের বিভিন্ন দলের সমর্থক। তাই কোপা আমেরিকার শিরোপা কে জিতবে, সেটা নিয়ে তারকাদের মনেও রয়েছে কৌতূহল। এই আয়োজনে জেনে নেওয়া যাক দেশসেরা নায়ক শাকিব খানের প্রিয় দলের খবর।

জানা গেছে, শাকিব খান ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সমর্থক। দুইবার বিশ্বকাপজয়ী এই দলের ম্যারাডোনা তার সবচেয়ে পছন্দের ফুটবলার। এমনকি ছোটবেলায় যখন তিনি ফুটবল খেলতেন, তখন মনে মনে নিজেকে ম্যারাডোনা ভাবতেন।

হই-হুল্লোড় করে খেলা দেখতে ভালোবাসেন শাকিব। বিশেষ করে বিশ্বকাপ ফুটবলে প্রিয় দলের খেলাগুলো তিনি জমিয়ে উপভোগ করেন। তবে কোপা আমেরিকার ফাইনাল ম্যাচেও তার নজর থাকবে। শুভ কামনা থাকবে মেসির দলের জন্য।

প্রসঙ্গত, শাকিব খান সম্প্রতি শেষ করেছেন দুটি নতুন সিনেমার কাজ। এগুলো হলো ‘অন্তরাত্মা’ ও ‘লিডার: আমিই বাংলাদেশ’। এর মধ্যে প্রথম সিনেমাটি নির্মাণ করেছেন ওয়াজেদ আলী সুমন এবং দ্বিতীয়টি তপু খান। একটিতে শাকিবের নায়িকা দর্শনা বণিক, অন্যটিতে বুবলী।


খেলাধুলা,বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_