রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৩০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

জাতীয় পরিচয়পত্র দেখিয়ে টিকা নিতে পারবেন পোশাক শ্রমিকরা

প্রকাশ: শনিবার, ১৭ জুলাই, ২০২১ , ৩:৪৭ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কোনো ধরনের রেজিস্ট্রেশনের ঝামেলা ছাড়াই কেবলমাত্র জাতীয় পরিচয়পত্র দেখিয়ে রোববার (১৮ জুলাই) থেকে টিকা নিতে পারবেন পোশাক শ্রমিকরা। রোববার (১৮ জুলাই) সকাল ৯টা থেকে গাজীপুরে এ কার্যক্রম শুরু করা হবে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. খাইরুজ্জামান।

 

তিনি বলেন, সকাল ৯টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত সিটি করপোরেশনের কোনাবাড়ি তুসুকা গার্মেন্টসে সর্বনিম্ন ১৮ বছর বয়সীরা এ টিকা পাবেন। প্রথম দিন ১০ হাজার শ্রমিককে টিকা দেওয়ার মধ্যদিয়ে টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হবে বলে জানান সিভিল সার্জন।

গাজীপুর মহানগর এলাকার শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেলে ও শহীদ আহসান উল্লাহ জেনারেল হাসাপাতাল টিকা কেন্দ্রে মর্ডানার ভ্যাকসিন প্রয়োগ করা হচ্ছে। পরবর্তীতে এ ভ্যাকসিন প্রয়োগ কেন্দ্র বাড়ানো হবে। গাজীপুরের জন্য মোট ৬৪ হাজার ডোজ মডার্নার টিকা এসেছে। মডার্নার এসব টিকা প্রথমে শুধু গাজীপুর মহানগরের বাসিন্দাদের মধ্যে প্রয়োগ করা হবে।

 

এছাড়া ইতিপূর্বে আসা সিনোফার্মার ৪৮হাজার ভ্যাকসিনের কয়েক হাজার ভ্যাকসিন নার্স, মেডিকেলের শিক্ষার্থীসহ সম্মূখ সারির লোকদের প্রয়োগ করার পর বাকিগুলো মহানগরের বাইরে উপজেলাগুলোর বাসিন্দাদের প্রয়োগ করা হচ্ছে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_