রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৬:৫৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

জেলা প্রশাসকের নিকট সুরক্ষা সামগ্রী হস্তান্তর করলেন ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি

প্রকাশ: বুধবার, ২৮ জুলাই, ২০২১ , ১:২৩ অপরাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলা সমিতি ঢাকার পক্ষ থেকে জেলা প্রশাসক মো. মোমিনুর রশিদ এর নিকট করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়েছে।
২৮ জুলাই বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক মো. মোমিনুর রশিদ।
অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুক্তাদিরুল আহমেদ এর সঞ্চালনায় সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে স্বাস্থ্য বিধি মেনে বক্তব্য রাখেন, সিভিল সার্জন ডা. একে এম আনওয়ারুর রউফ, শেরপুর জেলা সমিতির সাধারণ সম্পাদক ও ডিপিডিসি এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইন্জিনিয়ার আব্দুর রাজ্জাক, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন প্রমুখ।
সুরক্ষা সামগ্রী হস্তান্তরকালে শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক মাসুদ হাসান বাধলসহ শেরপুর জেলা সমিতির সদস্য ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে শেরপুর জেলা সমিতির পক্ষে সমিতির সাধারণ সম্পাদক ও ডিপিডিসি এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইন্জিনিয়ার আব্দুর রাজ্জাক জেলা প্রশাসকের নিকট সার্জিক্যাল মাস্ক ২০হাজার, ক্লথ মাস্ক ১হাজার, হ্যান্ড স্যানিটাইজার ১শত, ডেস শিল্ড ৫০ টি, পাল্স অক্সিমিটার ২০ টি, পিপিই ২০টি হস্তান্তর করা হয়।
পরবর্তী জেলা প্রশাসক ও ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি প্রেসক্লাব, সিভিল সার্জন ও সেচ্ছাসেবীদের মাঝে ওইসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_