রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:১০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ গরম ভাতে ঝাল ঝাল টুনা কারি আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’

টাঙ্গাইলে করোনা আক্রান্ত ও উপসর্গে ১৬ জনের মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১ , ৮:১৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  গেল ২৪ ঘণ্টায় টাঙ্গাইলে করোনাভাইরাসে আক্রান্ত ও উপসর্গে নিয়ে ১৬ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে করোনার উপসর্গ নিয়ে ৯ জন ও করোনায় আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে।

 

এছাড়া গেল ২৪ ঘণ্টায় ৬২৮টি নমুনা পরীক্ষায় ২৫৭ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪০.৯২ ভাগ। টাঙ্গাইলের সিভিল সার্জন ডা.আবুল ফজল মো.শাহাবুদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, নমুনা পরীক্ষা বৃদ্ধির সাথে সাথে আক্রান্তের সংখ্যা বাড়ছে। তবে কয়েক দিনে মৃত্যু না থাকলেও গেলো ২৪ ঘণ্টায় মৃত্যুর সংখ্যা বেড়ে গেছে।

 

এদিকে টাঙ্গাইল জেনারেল তত্ত্বাবধায়ক ডা. খন্দকার সাদিকুর রহমান জানান, ক্রমাগতভাবে করোনা আক্রান্ত রোগীদের চাপ বাড়ছে। ফলে সাধারণ সেবা কার্যক্রম কিছুটা কমিয়ে করোনা রোগী ও উপসর্গ নিয়ে যারা আসছেন তাদের অগ্রাধিকার দেয়া হচ্ছে। এজন্য অনেকগুলি বিভাগ খালি করে করোনা রোগীদের জন্য ব্যবহার করা হচ্ছে। সংক্রমণ ধারা অব্যাহত থাকলে চিকিৎসা শৃঙ্খলা ভেঙে পড়ার শঙ্কা তার।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_