রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম পাঁচবিবিতে পাটের দাম ভালো পাওয়ায় হাঁসি ফুটেছে কৃষকের মুখে ৩৩৩-এ কল করে খাদ্য সহায়তা পেল সাদুল্লাপুরের ৬০ কর্মহীন পরিবার

টি আই নাহিদ বেতনের টাকা দিয়ে চাল কিনে দিলেন ভিক্ষুক কে

প্রকাশ: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১ , ৭:২৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মোঃজাকির হোসেন সৈয়দপুর
  (নীলফামারী)প্রতিনিধিঃনীলফামারীর সৈয়দপুরে থানার ট্রাফিক সার্জন নাহিদ পারভেজ চৌধুরী নিজের বেতনের টাকায় করোনা কালিন অতিমারিতে একজন ভিক্ষুক কে  খাদ্য সামগ্রী কিনে দিয়েছেন। মঙ্গলবার (৬জুলাই)দুপুরে  ভিক্ষুক রবিউল (৩২) উপজেলা কাশিরামবেলপুকুর ইউনিয়নের সুতারপাড়া গ্রামে।
এ প্রসঙ্গে নাহিদ পারভেজ চৌধুরী বলেন, লকডাউন চলাকালীন একজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক হলে তিনি জানান আমি কয়েকদিন থেকে ক্ষুধার্ত আছি। তার মলিন মুখ দেখে আর থাকতে পারিনি। তাই আমার সাধ্যমতে কিছু সামগ্রী কিনে দিয়েছি।
একজন পুলিশ সদস্যের মহানুভবতা সকল কে বিষ্মিত করেছে। ঘটনাটি দ্রুত শহরে ছড়িয়ে পড়ে। এর ফলে অনেকেই হয় তো লকডাউন চলাকালীন সময়ে অসহায় দুস্হ মানুষদের পাশে দাঁড়াতে উদ্ধুদ্ধ হবেন।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_