রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:৩৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের বিভিন্ন বাজার পরিদর্শন

প্রকাশ: সোমবার, ৫ জুলাই, ২০২১ , ১১:৫৭ পূর্বাহ্ণ , বিভাগ :


জানে আলম, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও পৌরসভা ও সদর উপজেলার বিভিন্ন স্থানে সরকারি বিধিনিষেধ প্রতিপালনের বিষয়টি মনিটরিং করেন জেলা প্রশাসক ও পুলিশ সুপার। এরই ধারাবাহিকতায় সোমবার পৌর শহরের বিভিন্ন স্থান, সদর উপজেলার গড়েয়া বাজার ও ভুল্লি বাজার পরিদর্শন করেন জেলা প্রশাসক মো: মাহবুবুর রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামকৃষ্ণ বর্মন, সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহাগ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গোলাম রব্বানী সরদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুলতানা রাজিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তানভিরুল ইসলামসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ। এ সময় পৌরসভার বিভিন্নস্থান, সদর উপজেলার ভুল্লি বাজার ও গড়েয়া বাজারে করোনা মোকাবেলায় সরকারি বিধিনিষেধ প্রতিপালনের বিষয়টি তদারকি করেন তারা। গড়েয়া বাজারে সরকারি নির্দেশ অমান্য করে ব্যবসা পরিচালনা করায় কয়েকজন ব্যবসায়িকে আর্থিক জরিমানা করা হয় এবং কাঁচা বাজার স্থানান্তর করে গড়েয়া ফুটবল মাঠে সরিয়ে নিতে নির্দেশ প্রদান করা হয়।

অন্যদিকে সদর উপজেলার বড় খোচাবাড়ী, ছোট খোচাবাড়ী হাট, দানারহাট, শিবগঞ্জ বাজারে বিধি নিষেধ প্রতিপালনের বিষয়টি মনিটরিং করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন। এ সময় সরকারি নির্দেশনা অমান্য করে বিনা প্রয়োজন বাড়ি থেকে বের হওয়া, জরুরি সেবা ব্যতীত দোকানপাঠ খোলা রাখা, সামাজিক দূরত্ব বজায় না রাখা ও মাস্ক ছাড়া বাড়ি থেকে বের হওয়ার কারনে অর্থদন্ড প্রদান করেন। এছাড়াও সদর উপজেলার গড়েয়া হাট, তুরুকপোথা বাজার, ভুল্লি বাজার সহ বিভিন্ন স্থানে করোনাকালীন বিধিনিষেধ প্রতিপালনের বিষয়টি মনিটরিং করেন সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান সোহাগ। এসব স্থানে বিধিনিষেধ অমান্য করে হোটেলে ক্রেতা বসিয়ে খাবার পরিবেশনের দায়ে একজন হোটেল মালিককে অর্থদন্ড প্রদান করা হয়। জরুরী সেবা ব্যতীত ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় আরও একজনকে অর্থদন্ড প্রদান করেন তিনি।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_