রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

ডোমারে করোনার ঊর্ধ্বগতি

প্রকাশ: রবিবার, ৪ জুলাই, ২০২১ , ১১:১০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: হঠাৎ করেই নীলফামারী জেলার ডোমারে করোনা সংক্রমন বেড়ে গেছে। প্রতিদিনেই আক্রান্ত হচ্ছে একাধিক মানুষ করোনায়। বাদ যাচ্ছেনা শিশুসহ বৃদ্ধরাও। করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় মানুষজনদের মাঝে আতঙ্কভাব বিরাজ করছে। এক সময় ডোমার উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রন করা গেলেও জুন মাস থেকে করোনার উর্ধ্ধগতি দেখা যাচ্ছে।

আজ ৪ জুলাই রবিবার ডোমার উপজেলায় ১০টি নমুনা পরীক্ষায় ৬ জনের করোনা পজেটিভ শণাক্ত হয়। এর মধ্যে আড়াই বছরের শিশু রয়েছে। রয়েছে ৭৫ বছরের এক বৃদ্ধও। শনিবারে আক্রান্ত হয়েছিল ৫ জন। শুক্রবারে তিনজন আক্রান্ত হলেও বৃহসস্পতিবারে ও বুধবারে আক্রান্ত হয় একজন করে।  ২৯ জুন আক্রান্ত হয় একজন নার্সসহ দুইজন। ২৭ ও ২৮ জুন আক্রান্ত হয় ৪ জন করে।

এদিকে করোনা সংক্রমরোধে উপজেলা স্বাস্থ্য বিভাগ নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মানুষজনকে সচেতন করার লক্ষে উপজেলার বিভিন্ন হাট-বাজার এবং পৌর শহরের বিভিন্ন মোড়ে মোড়ে করোনা রোধে মানুষকে বিভিন্নভাবে সজেতন করার চেষ্ট চলিয়ে যাচ্ছেন। তবে করোনা আক্রান্তের সংখ্যা দিনে দিনে বেড়ে চললেও মানুষজনের মধ্যে সচেতনতার লেশমাত্র নাই। স্বাস্থ্যবিধি উপেক্ষা করেই চলছে এই অঞ্চলের মানুষ। ইতিমধ্যে ডোমার উপজেলায় ৪ জুলাই পর্যন্ত ১৬০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রায়হান বারী করোনা সংক্রমন বেড়ে যাওয়ার কথা স্বীকার করে বলেন, করোনা নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে ডোমার স্বাস্থ্য বিভাগ। মানুষজন মাক্স পরার আহবান জানিয়ে তিনি বলেন, করোনা রোধে সরকারের নির্দেশনা মেনে চলতে হবে।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_