রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সৈয়দপুর করোনা রোগীর মৃত্যু লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন

ডোমারে করোনায় আক্রান্ত ১৭০ জন ।

প্রকাশ: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১ , ১১:৩৩ পূর্বাহ্ণ , বিভাগ :


রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে হঠাৎ করেই করোনা সংক্রমন বেড়ে যাওয়ায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ১৭০ জনে। প্রতিদিনেই করোনায় আক্রান্ত হচ্ছে একাধিক মানুষ।শিশু থেকে শুরু করে বাদ যাচ্ছেনা বৃদ্ধরাও। কোভিডÑ১৯ করোনা ভাইরাসের সংক্রমন বেড়ে যাওয়ায় মানুষজনদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এক সময় এই উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রন করা গেলেও জুন মাস থেকে এলাকায় করোনার উর্ধ্ধগতি দেখা দিয়েছে। ৪ জুলাই রবিবার ডোমার উপজেলায় ৭ জন ও ৫ জুলাই সোমবার ৯ জন করোনা পজেটিভ শণাক্ত হয়। আট মাস বয়সের শিশু, আড়াই বছরের শিশুসহ ৭৫ বছরের বৃদ্ধ ও বৃদ্ধা রয়েছে। ইতিমধ্যে ডোমার উপজেলায় ৫ জুলাই পর্যন্ত ১৭০ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ রায়হান বারী করোনা সংক্রমন বেড়ে যাওয়ার কথা স্বীকার করে বলেন, করোনা নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালিয়ে যাচ্ছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। মানুষজনকে অকারনে বাড়ির বাইরে বের না হওয়া,জনসমাগম এড়িয়ে চলা এবং মাক্স পরা আহবান জানিয়ে তিনি বলেন, করোনা রোধে সরকারের নির্দেশনা মেনে চলতে হবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_