রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৪০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

ডোমারে স্বাস্থ্যবিধি না মানায় বসুনিয়া হাটে ৫০ হাজার টাকা জরিমানা

প্রকাশ: শুক্রবার, ২ জুলাই, ২০২১ , ১:৪৭ অপরাহ্ণ , বিভাগ :

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
করোনা ভাইরাসের সংক্রমন নিয়ন্ত্রনে ব্যাপক কড়াকড়ির মধ্যে সারা দেশে শুরু হয়েছে ৭ দিনের কঠোর লকডাউনের বিধি নিষেধ।এরই ধারাবাহিকতায় নীলফামারীর ডোমারে সর্বাত্মক লকডাউনের ২য় দিনে স্বাস্থ্য বিধি না মেনে হাট পরিচালনা করায় দায়ে উপজেলার সোনারায় ইউনিয়নের বসুনিয়া হাটের ইজারাদারকে ৫০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালতের এ্যাক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মনোয়ার হোসেন। অপর দিকে শুক্রবার দুপুরে ডোমার বাজার রেলঘুমটির মোড়ে স্বাস্থ্যবিধি না মানার দায়ে আটজনকে ৫ হাজার ১শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। এসময় বাংলাদেশ সেনাবাহিনী ও পুলিশ সদস্যরা তাকে সহযোগীতা করেন।
সহকারী কমিশনার (ভূমি) মোঃ মনোয়ার হোসেন জানান, স্বাস্থ্য বিধি না মেনে বসুনিয়া হাট পরিচালনা করায় ১৮৬০ এর ২৬৯ ধারায় বসুনিয়া হাটের ইজারাদারের কাছ থেকে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সেই সাথে তাকে সতর্ক করে দেওয়া হয়েছে। অপরদিকে উপজেলার বিভিন্ন স্থানে মাক্স না পরে অযথা ঘুরাঘুরি ও হেলমেটবিহীন মোটরসাইকেল চলাচল করার দায়ে আট জনকে পাঁচ হাজার এক শত টাকা জরিমানা করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_