বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

ডোমারে ৭৫ টি অসহায় পরিবারের মাঝে ইউএনও’র সহায়তা প্রদান

প্রকাশ: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১ , ১১:৩২ পূর্বাহ্ণ , বিভাগ :

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে করোনা সংক্রমণ প্রতিরোধে চলমান সর্বাতœক লকডাউনের ৮ম দিনে অসহায়, দুঃস্থ ও কর্মহীন হয়ে পরা ৭৫ টি পরিবারের মাঝে সহায়তা প্রদান করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম।
জানাযায়, করোনা কালীন সময়ে চলমান সর্বাতœক লকডাউনে কাজ কর্ম করতে না পারায় উপজেলায় বেশ কিছু মানুষ খাদ্য খাদ্য সংকটের মধ্যে পরে। এক পর্যায়ে তারা সহায়তা চেয়ে ৩৩৩ নম্বরে ফোন করে। বিষয়টি ৩৩৩ থেকে ইউএনও মহোদয়কে অবগত করলে তিনি সেই সকল মানুষকে যাছাই বাছাই করে বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল থেকে শুরু করে দুপুর পর্যন্ত কেতকীবাড়ী ইউনিয়ন, ডোমার সদর ইউনিয়ন, জোড়াবাড়ী ইউনিয়ন ও ডোমার পৌর এলাকাসহ ৭৫টি পরিবারের মাঝে চাল, আটা, সয়াবিন তেল, লবণ,আলু ও সাবান বিতরণ করেন। এ সময় কেতকীবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল হক প্রামানিক দিপু , সদর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাপদক রশিদুলসহ পরিষদের ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন। এ সময় তিনি প্রতিটি ব্যক্তির সাংসারিক জীবনের খোঁজ খবর নেন এবং করোনা মহামারী থেকে নিজে ও নিজের পরিবারকে সুরতি রাখার জন্য স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান। ইতিপূর্বে টানা কয়েকদিনের ভারি বর্ষনে কেতকীবাড়ী তহসিল অফিস সংলগ দেয়ালসহ চলাচলের রাস্তা ভেঙ্গে যাওয়ায় তিনি নিজ উদ্দোগ্যে মাটি ভরাটের কাজের অগ্রগতি পরিদর্শন করেন ।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_