মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৩৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

দাখিল পরীক্ষার্থীদের তিন সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ

প্রকাশ: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১ , ১২:২৮ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:

২০২১ সালের দাখিল পরীক্ষার্থীদের প্রথম তিন সপ্তাহের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়েছে। পরীক্ষার্থীদের আগামী ৫ আগস্টের মধ্যে সুবিধাজনক সময়ে অ্যাসাইনমেন্ট জমা দিতে হবে।

সম্প্রতি মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে দাখিল পরীক্ষার্থীদের অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়।

জানা গেছে, ২০২১ সালের দাখিল পরীক্ষার্থীদের প্রথম সপ্তাহের জন্য হাদিস শরিফ ও পদার্থ বিজ্ঞান, দ্বিতীয় সপ্তাহের জন্য ইসলামের ইতিহাস, তাজভীদ (হিফজুল কোরআন), তাজভিদ, নসর ও নজম, রসায়ন, উচ্চতর গণিত ও জীববিজ্ঞান এবং তৃতীয় সপ্তাহের জন্য হাদিস শরিফ ও পদার্থ বিজ্ঞান বিষয়ক অ্যাসাইনমেন্ট প্রকাশ করা হয়েছে।।

প্রসঙ্গত, সম্প্রতি শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি চলতি বছর এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের ২৪ ও ৩০টি অ্যাসাইনমেন্ট জমা দেয়ার কথা জানান। এসএসসি পরীক্ষার্থীদের এই ২৪টি অ্যাসাইনমেন্ট ১২ সপ্তাহে সম্পন্ন করা হবে।


শিক্ষা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_