রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৫৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

দিনাজপুরে করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ১০৮

প্রকাশ: সোমবার, ১২ জুলাই, ২০২১ , ৮:২০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  দিনাজপুরে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও চারজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল ১৯৪ জনে। এ সময় করোনা শনাক্ত হয়েছে ১০৮ জনের। এ নিয়ে জেলায় মোট শনাক্ত দাঁড়াল ১০ হাজার ৩৫৬ জন।

 

আজ সোমবার (১২ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডাক্তার আব্দুল কুদ্দুস। তিনি জানান, দিনাজপুরে করোনা শনাক্তের হার কিছুটা কমেছে। তবে মৃত্যুর সংখ্যা বেড়েছে। গেল ২৪ ঘণ্টায় ৩৭৬ নমুনা পরীক্ষা করে ১০৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদের মধ্যে সদর উপজেলায় ৪৫ জন আক্রান্ত হয়েছে।

 

এছাড়া বিরলে ১১, বিরামপুরে ১, বীরগঞ্জে ২, বোচাগঞ্জে ১০, চিরিরবন্দর ৩, ফুলবাড়িতে ১৯, ঘোড়াঘাটে ১, হাকিমপুরে ১, কাহারোলে ৫ এবং পার্বতীপুরে ১০ জন আক্রান্ত হয়েছেন।

 

এ সময় ভাইরাসটিতে মারা গেছেন আরও চারজন। এর মধ্যে সদর উপজেলায় তিনজন ও চিরিরবন্দর একজন মারা গেছে। এ ছাড়া ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১৯৩ জন। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৮.৭২ শতাংশ।

 

জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্য মতে, দিনাজপুর জেলায় বর্তমানে মজুতকৃত অক্সিজেন সিলিন্ডার ১ হাজার ২৮৫টি, হাই ফ্লো ন্যাজাল ক্যানুলা ১৯টি ও অক্সিজেন কনসেনট্রেটর ২৮টি রয়েছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_