মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:১৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনা: রাজশাহী মেডিকেলে আরও ২১ মৃত্যু ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত॥ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

দুটি গরু ও ৬টি ছাগল কোরবানি দিয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশ: বুধবার, ২১ জুলাই, ২০২১ , ৩:৫৬ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেক্সঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র ঈদুল আজহায় গণভবনে দুটি গরু ও ছয়টি ছাগল কোরবানি দিয়েছেন। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া গণমাধ্যমকে এ তথ্য জানান।

তিনি বলেন, ঈদের দুই দিন গণভবন সাধারণ মানুষের জন্য উন্মুক্ত থাকে। যেকোনো মানুষ গণভবনে ঢুকতে পারে। প্রধানমন্ত্রী সাধারণ মানুষের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করেন। কিন্তু করোনার কারণে গত বছর থেকে প্রধানমন্ত্রী জনগণের সেই অংশগ্রহণ থেকে বঞ্চিত হচ্ছেন। এটা তাঁর জন্য একটি বেদনার বিষয়। করোনা নিয়ন্ত্রণে চলে এলে গণভবন আবার সাধারণ মানুষকে অভ্যর্থনা জানাবে।

বিপ্লব বড়ুয়া জানান, প্রধানমন্ত্রী এবার দুটি গরু ও ছয়টি ছাগল কোরবানি দিয়েছেন। এই মাংস গণভবনের কর্মচারী থেকে শুরু করে সাধারণ মানুষের মধ্যে বিলিয়ে দেওয়া হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী আজ সারা দিন গণভবনেই কাটাবেন। টেলিফোনে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। বাংলাদেশজানাল


জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_