মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনা: রাজশাহী মেডিকেলে আরও ২১ মৃত্যু ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত॥ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

পরীক্ষা না নিয়ে বিকল্প ভাবনা

প্রকাশ: শনিবার, ৩ জুলাই, ২০২১ , ১১:৫৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: শিক্ষাপ্রতিষ্ঠান খোলার পর ৬০ দিন ক্লাস করিয়ে এসএসসি এবং ৮৪ দিন ক্লাস করিয়ে এইচএসসি পরীক্ষা নেওয়া হবে এমনটাই সিদ্ধান্ত নেওয়া হয়েছিলো। কিন্তু করোনার কারণে দুইবার শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ দিয়েও পিছু হটতে হয়েছে।

 

এখন পরীক্ষা কীভাবে নেওয়া হবে তা নিয়ে উদ্বিগ্ন মন্ত্রণালয় ও শিক্ষাবোর্ডের কর্তৃবৃন্দ। আর পরীক্ষা নিয়ে চরম উৎকণ্ঠায় দিন কাটাচ্ছে শিক্ষার্থী এবং অভিভাবকরা।

শিক্ষা মন্ত্রণালয়ের শীর্ষ কর্মকর্তারা বলছেন, করোনার পরিস্থিতি কখন স্বাভাবিক হবে বা শিক্ষার্থীদের কবে থেকে ক্লাস শুরু হবে তার কোনো নিশ্চয়তা নেই। তাই আপাতত পরীক্ষা বাদে বিকল্প চিন্তা করতে হচ্ছে। সে জন্য শিক্ষাবোর্ডসহ বিশেষজ্ঞদের সমন্বয়ে একটি কমিটি গঠন করা হয়েছে। তাদের মতামত পেলেই চূড়ান্ত সিদ্ধান্তের কথা শিক্ষার্থীদের জানিয়ে দেওয়া হবে।


শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_