বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৪২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

পার্বতীপুরে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী মাস্ক না পরায় ১৪ জনকে জরিমানা

প্রকাশ: বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১ , ১০:৫০ পূর্বাহ্ণ , বিভাগ :


সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুরে সকাল ৬টা থেকে ৭দিনের ‘লকডাউন’ শুরু হয়েছে। লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থান নিয়েছে উপজেলা প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনী। মাস্ক না পরায় ব্যবসায়ী ও পথচারী সংক্রমক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ নিমূল) আইনে ১৪ জনকে ৫ হাজার ৭শ’ জরিমানা করে ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার সকাল থেকেই পার্বতীপুর শহরে দুই একটি রিক্সা-ভ্যান ছাড়া তেমন কোন যানচলাচল চোখে পড়েনি। বন্ধ রয়েছে ব্যবসা প্রতিষ্ঠান। ওষুধ, কাঁচামাল ও মুদিখানা দোকান খোলা রাখা হয়েছে। রাস্তায় পণ্যবাহী যানবাহন ও কিছু রিক্সা-ভ্যান চলাচল করতে দেখা গেছে। বিনা প্রয়োজনে যারা বাইরে বের হচ্ছে তাদেরে প্রশাসনের জবাবদিহিতার মুখোমুখি ও গুনতে হয়েছে জরিমানা। অলিগলিতে দু’চারজনকে ঘুরাঘুরি করতে দেখা গেলেও পুলিশি তৎপরতায় তাদের বাড়িতে ফেরত পাঠিয়ে দেওয়া হয়। লকডাউন আর বৃষ্টিতে বাইরে মানুষের চলাচল খুব একটা দেখা যায়নি। পার্বতীপুর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার, নতুন বাজার, বাসটার্মিনাল, বড়পুকুরিয়া কয়লা খনি বাজার, ভবেববাজার, ভবানীপুরসহ শহরের বিভিন্ন স্থানে পুলিশ টহল দিচ্ছে।
পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ বলেন- সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে মাঠে প্রশাসন ও পুলিশ। মাস্ক ছাড়া বিনা প্রয়োজনে স্বাস্থ্যবিধি না মেনে চলা এ অর্থদন্ড দেওয়া হয়েছে। যাতে তার আশপাশের মানুষ সতর্ক হওয়া। ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_