বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টিকার জন্য ১১ কোটি সিরিঞ্জ কেনার প্রস্তাবে অনুমোদন শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ সংসদ সদস্য মোশারফ হোসেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত শেষ হলো ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা

পার্বতীপুরে ভ্রাম্যমান আদালতে ৮১ জনের জরিমানা

প্রকাশ: সোমবার, ৫ জুলাই, ২০২১ , ১১:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : ভ্রাম্যমান আদালত দিনাজপুরের পার্বতীপুরে মাস্ক না পরায় ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে ৮১জনকে জরিমানা করেছে। গত ৫ দিনে ব্যবসায়ী, পথচারী, গাড়ি চালক, মাস্ক না পরা ও ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অপরাধে ভ্রাম্যমান আদালত ৮১টি মামলায় ৪৫ হাজার ৯৫০ টাকা জরিমানা আদায় করেছে। কঠোর লকডাউনে করোনাভাইরাস প্রতিরোধে ভ্রাম্যমান আদালত শহরের শহীদ মিনার রোড, নতুন বাজার, ভবেববাজার, ভবানীপুর বাজার, আমবাড়ী হাট এলাকায় অভিযান চালিয়েছে। আজ রবিবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগীতায় ছিলেন পার্বতীপুর মডেল থানা, আমবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্র ও উপজেলা আনসার ও ভিডিপি।
ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ সকলের উদ্দ্যেশে বলেন, বিনা প্রয়োজনে বাইরে ঘোরাঘুরি বন্ধ করুন। সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলুন ও নির্ধারিত বিধি অনুযায়ী ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখুন। করোনা সংক্রমণ ঠেকাতে ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করার লক্ষ্যে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_