শুক্রবার-২৪শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৯ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:০৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভোক্তা প্রতারণা বন্ধে প্রতিযোগিতা কমিশনকে রাষ্ট্রপতির নির্দেশ ২৬ বেসরকারি বিশ্ববিদ্যালয়কে ইউজিসির সতর্কতা সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ স্বাভাবিক ১৪ নভেম্বর থেকে শুরু দাখিল পরীক্ষা গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত বাতিল হচ্ছে ২১০ পত্রিকার ডিক্লারেশন

পার্বতীপুরে লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় ৯ ব্যবসায়ীকে জরিমানা

প্রকাশ: শনিবার, ১০ জুলাই, ২০২১ , ১০:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ :


সোহেল সানী : লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় দিনাজপুরের পার্বতীপুরে নয় ব্যবসায়ীকে দুই হাজার চারশ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ শনিবার পার্বতীপুর শহরের নতুন বাজারে রড সিমেন্টের দোকান, কাপড় মার্কেট, মনিহারি চুড়ি ফিতার দোকান ও জুতার দোকানে এ আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ। লকডাউনে বিধিনিষেধ না মেনে দোকান খোলা রেখে বেঁচা-কেনা করায় সংক্রমক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ সালের ২৫ এর (২) ধারায় ব্যবসায়ীদের জরিমানা করা হয়। শনিবার বেলা ১২টা থেকে দুপুর ৩টা পর্যন্ত আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন পার্বতীপুর মডেল থানার একদল পুলিশ ও আনসার সদস্যরা।

 

 

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদ বলেন, লকডাউনে বিধিনিষেধ অমান্য করায় নয় ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। করোনা সংক্রমণের বিস্তার ঠেকাতে উপজেলার প্রতিটি হাটবাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে। সরকারের নির্দেশনা অনুযায়ী প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_