রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সৈয়দপুর করোনা রোগীর মৃত্যু লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন

পার্বতীপুরে সরকারি বিধিনিষেধ ও মানুষের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে আনসার ও ভিডিপি

প্রকাশ: শনিবার, ৩ জুলাই, ২০২১ , ১০:০৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মিলন পারভেজ : দিনাজপুরের পার্বতীপুরে সরকারি বিধিনিষেধ ও মানুষের স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে রয়েছেন সেনাবাহিনী, পুলিশ, আনসার ও ভিডিপির সদস্যরা।
পার্বতীপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মমিন উদ্দীন জানান, বৈশ্বিক মহামারি করোনা সংক্রমণ ঠেকাতে লকডাউন বাস্তবায়নে প্রশাসনের সহায়ক হিসেবে মাঠে কাজ করছে শতাধিক আনসার ও ভিডিপি সদস্যরা।
আজ শনিবার সরেজমিনে ঘুরে, শহরের কেন্দ্রীয় বাসটার্মিনাল চৌরাস্তা মোড়ে আনসার ও ভিডিপির সদস্যদের প্রস্তুত থাকতে দেখা যায়। শহরে জরুরি প্রয়োজনে কিছু মানুষ বের হয়েছে। এসব এলাকায় কেবল খাবার ও ওষুধের দোকান খোলা রয়েছে। সেই সাথে রয়েছে পার্বতীপুর মডেল থানা পুলিশের নিরাপত্তা জোরদার। শহরের গুরুত্বপূর্ণ স্থানে আনসার ও ভিডিপির সদস্যরা প্রস্তুত রয়েছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_