বৃহস্পতিবার-১৬ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুপারিশপ্রাপ্তদের ৩০ সেপ্টেম্বরের মধ্যে ভেরিফিকেশন ফরম পূরণের নির্দেশ টি-টোয়েন্টি দলের নেতৃত্ব ছাড়ছেন কোহলি গণমাধ্যমে শৃঙ্খলা আনার দাবি সাংবাদিকদেরই : তথ্য ও সম্প্রচারমন্ত্রী নির্বাচনী এলাকায় ২০ সেপ্টেম্বর ব্যাংক বন্ধ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করতে হবে : ডিএমপি কমিশনার আজও ৫১ জনের মৃত্যু বিএনপি অরাজকতা করলে কঠোর হাতে দমন: কৃষিমন্ত্রী

ফকিরহাটে সিরামিক কোম্পানীকে জরিমানা, ২ জনের কারাদন্ড

প্রকাশ: শনিবার, ২৪ জুলাই, ২০২১ , ১১:১৩ পূর্বাহ্ণ , বিভাগ :

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে ভ্রাম্যমাণ আদালতের পৃথক পৃথক অভিযানে একটি কোম্পানীকে অর্থদন্ড ও দুই ব্যক্তিকে কারাদন্ড প্রদান করেছেন।
বাগেরহাটের ফকিরহাটের টাউন নওয়াপাড়া এলাকায় খুলনা- মংলা মহাসড়কের পূর্ব পার্শ্বে অবস্থিত সাউথইস্ট ইউনিয়ন সিরামিক ইন্ডাষ্ট্রিজ লিঃ করোনা প্রতিরোধে সরকারী কঠোর বিধি নিষেধ অমান্য করে কোম্পানী চালু রাখার অপরাধে গতকাল শনিবার (২৪ জুলাই) সকাল ১১ টায় ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা বেগমের ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে সাউথ ইস্ট ইউনিয়ন সিরামিক ইন্ডাষ্ট্রিজ কে ৩০ হাজার টাকা জরিমান করেন। এসময় কঠোর লকডাউন চলাকালে কোম্পানী টি বন্ধ রাখার নির্দেশ প্রদান করেন।
অপরদিকে, দুপুর সাড়ে ১২ টায় উপজেলার শুভদিয়া এলাকায় সরকারী জল মহল হতে স্যালো ইঞ্জিন দিয়ে বারু উত্তোলনের সময় অভিযান চালিয়ে উপজেলার দেয়াপাড়া গ্রামের ঈমান আলী শেখের ছেলে আজবর আলী শেখ ও একই গ্রামের লিয়াকত আলীর শেখের ছেলে ইসা আলী শেখ কে ৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। তাদের বাগেরহাট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
ভ্রাম্যমান আদালতের পরিচালক ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা বেগম বলেন, সরকার ঘোষিত কঠোর বিধি নিষেধ বাস্তবায়নে ও ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে।

 


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_