রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৫০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

ফুলবাড়ীতে কঠোর লকডাউন প্রশাসন মাঠে॥

প্রকাশ: শনিবার, ৩ জুলাই, ২০২১ , ৮:২২ পূর্বাহ্ণ , বিভাগ :

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
দেশে ভয়াবহ কোভিড-১৯ করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় ফুলবাড়ী উপজেলায় সরকারের নির্দেশনায় ৭ দিনের লকডাউন ঘোষনায় ৩রা জুলাই তৃতীয় দিন চলছে সেনাবাহিনী ও বিজিবি এর টহল জোরদার।
সারাদেশে করোনা ভাইরাস এর কারণে মানুষের মৃত্যুর হার বৃদ্ধি পাওয়ায় ফুলবাড়ী উপজেলায় কঠোর লকডাউন চলছে। ফুলবাড়ীতে নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে অভিযানে নেমেছেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দীন ও ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ কার্ণিজ আফরোজ। তারা পৃথক পৃথক ভাবে ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভায় ব্যপক অভিযান চালাচ্ছেন। যাতে করে সরকারি নির্দেশনা সবাই মেনে চলে। কেউ মাক্স না পরলে তাদেরকে আইনের আওতায় আনা হচ্ছে ও সতর্ক করে দেওয়া হচ্ছে। ফুলবাড়ী শহরে মাছ বাজার ও সবজি বাজার পৃথক পৃথক স্থানে স্থানান্তর করা হয়েছে। যাতে করে স্বাস্থ্য বিধি মেনে সাধারণ মানুষ বাজার করতে পারে। তবে বর্তমান নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দীন সকাল থেকে রাত ৮টা পর্যন্ত অনবরত সরকারি নিদের্শনা মোতাবেক দায়িত্ব পালন করছেন। শহরে দোকান পাট দূরপাল্লার যানবাহন ও ছোট ছোট নানা ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। ফলে ফুলবাড়ী লকডাউন পুরোপুরি সফল ভাবে পালিত হচ্ছে প্রশাসনের নেক দৃষ্টি থাকায়।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_