বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:১০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

ফুলবাড়ীতে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নিহত-১ আহত-৩॥

প্রকাশ: শনিবার, ৩ জুলাই, ২০২১ , ৮:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ :


মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি
ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির আদর্শ কলেজ পাড়া গ্রামে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে মারপিটের ঘটনায় মিন্টু ইসলাম (৩৫) নিহত হয়।
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির আদর্শ কলেজ পাড়া গ্রামে ক্রিকেট খেলা কে কেন্দ্র করে গত বৃহস্পতিবার সকাল ৮ টায় দুপক্ষের মধ্যে মারপিটের ঘটনায় আদর্শ কলেজ পাড়া গ্রামের মৃত নুর ইসলাম এর পুত্র মিন্ট ইসলাম প্রতিপক্ষের মারপিটে আহত হয়। একই সাথে আহত হন ইমরান হোসেন (২৮), শাকিল ইসলাম (২৪), জামরুল ইসলাম (২৯) সর্ব পিতা মৃত নূর ইসলাম। ঐ দিন দুপক্ষের মধ্যে মারপিটের ঘটনা ঘটলে তাদের কে গুরুত্বর আহত্ব অবস্থায় প্রথমে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করলে শাকিল ইসলাম ও মিন্টু ইসলাম এর অবস্থা আসংঙ্কাজনক হলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। গত শনিবার দিবাগতরাত্রী ৩টায় মিন্টু ইসলাম মৃতবরণ করেন করেন। এই ঘটনায় নিহত মিন্টু ইসলাম এর ভাই জামরুল ইসলাম বাদী হয়ে ১২ জনকে আসামী করে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং-০২ তারিখ-০৩/০৭/২০২১ ইং। ফুলবাড়ী থানার পুলিশ গতকাল শনিবার অভিযান চালিয়ে শফিকুল ইসলাম (৩২) কে তার শ্বশুর বাড়ী থেকে আটক করেন। এই ঘটনায় লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ হাসান মাহমুদ জানান, মামলা হয়েছে এক জনকে আটক করা হয়েছে বাকী আসামিদের অতি দ্রুত আটক করা হবে।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_