রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৬:৪২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

ফুলবাড়ীতে ভুলবশত ইঁদুর মারা ঔষধ খেয়ে কিশোরের মৃত্যু

প্রকাশ: রবিবার, ১৮ জুলাই, ২০২১ , ৮:২১ পূর্বাহ্ণ , বিভাগ :
ফুলবাড়ী(কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ভুলবশত ইঁদুর মারা কীটনাশক ট্যাবলেট খেয়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে  শনিবার রাতে উপজেলার কাশিপুর ইউনিয়নের দঃ অনন্তপুর গ্রামে। নিহত কিশোরের নাম শাকিল হাসান (১৩)। সে ওই গ্রামের জমির উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, এ্যাপেন্ডিসাইটিস অপারেশন করার কারনে নিয়মিতভাবে ঔষধ সেবন করতো শাকিল। শনিবার রাতে খাওয়া দাওয়া শেষে নিজের ঔষধ না খেয়ে ভুলবশত একই স্থানে রাখা কীটনাশক ট্যাবলেট খেয়ে শুয়ে পড়ে সে। এক পর্যায়ে তীব্র যন্ত্রণা শুরু হলে এবং মুখ দিয়ে ফেনা আসতে থাকলে কীটনাশক খাওয়ার বিষয়টি বুঝতে পারে পরিবারের লোকজন । এ অবস্থায় রাত গভীর হওয়ায় যানবাহন জোগাড় করে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়।
ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) সারওয়ার পারভেজ  ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_