রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

ফুলবাড়ীতে ৬ জুয়াড়ী আটক

প্রকাশ: বুধবার, ১৪ জুলাই, ২০২১ , ১০:০৯ পূর্বাহ্ণ , বিভাগ :

ফুলাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি: ১৪/০৭/২১ কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শিমুলবাড়ী ইউনিয়নের চর রোশন শিমুলবাড়ী গ্রামে তাসের মাধ্যমে জুয়া খেলার সময় ৬ জুয়াড়ীকে আটক করেছে।মঙ্গলবার গভীর রাতে ওই গ্রামের একটি পাট ক্ষেত থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন,  আলমগীর হোসেন (৩২), পিতা মৃত দুলাল মিয়া, লিটন মিয়া (২৬), পিতা মৃত মোসলেম উদ্দিন উভয়ের গ্রাম রামপ্রসাদ,  শফিকুল ইসলাম (৩৬), পিতা মৃত আজগার আলী গ্রাম পূর্ব ধনিরাম (গেটের বাজার) আঃ মালেক (৩৬), পিতা মৃত কান্দুরা মামুদ, নয়ন ইসলাম (২৫) পিতা আঃ হক গ্রাম কবির মামুদ, রতন মিয়া (২৬) পিতা মোঃ সাবের আলী গ্রাম শিমুলবাড়ী।
ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, জুয়া আইনে মামলা দায়ের করে আটককৃতদের বুধবার কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_