রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সৈয়দপুর করোনা রোগীর মৃত্যু লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন

ফুলবাড়ী প্রেসকাবে চুরির সময় হাতেনাতে চোর আটক

প্রকাশ: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১ , ৬:৫৫ অপরাহ্ণ , বিভাগ :

 

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের ফুলবাড়ী থানা সংলগ্ন ফুলবাড়ী প্রেসকাব কার্যালয়ে দিনে দুপুরে সোলারের ব্যাটারী চুরির সময় এক চোরকে পথচারীদের সহায়তায় হাতেনাতে আটক করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার দিকে মুষলধারে বৃষ্টির সময় ওই চোর প্রেসকাবের বাথরুমের টিনের বেড়া ভেঙ্গে ভিতরে ঢুকে মুল দরজা ভেঙ্গে হলরুমে প্রবেশ করে। পরে সম্পাদকের কক্ষের জানালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে চুরির উদ্দেশ্যে সোলারের ব্যাটারীর তার খুলে ফেলে। এ সময় প্রেসকাবের পাশ দিয়ে যেতে থাকা এক পথচারী কাবের ভিতরে দরজা ভাঙ্গার শব্দ পেয়ে সন্দেহ হলে তিনি বিষয়টি ফোনে সস্পাদক রবিউল ইসলাম বেলালকে জানান। বাইরে লোকজনের উপস্থিতি টের পেয়ে পালাতে না পেরে প্রেসকাবের ভিতর লুকিয়ে পড়ে চোর। সংবাদ পেয়ে রবিউল ইসলাম বেলাল দ্রুত প্রেসকাবে এসে দরজা খুলে ভাঙ্গাচোরা দেখলেও চোরকে খুঁজে পাননি। পরে স্থানীয় লোকজন ও প্রেসকাবের সদস্যদের সহায়তায় সম্পাদকের কক্ষের টেবিলের নিচে লুকিয়ে থাকা অবস্থায় চোর লাভলু মিয়া (২০) কে আটক করা হয়। আটক লাভলু লালমনিরহাট জেলা সদরের বিডিআর বাজার এলাকার খোঁচাবাড়ী লাইনের পাড় গ্রামের মৃত আবুল কালামের ছেলে।
চোর আটকের ঘটনা পুলিশকে জানালে ফুলবাড়ী থানার এস আই এনামুল হক দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে আটক চোরকে জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদে লাভলু রাস্তা ঘাটে বোতল কুড়ানোর পাশাপাশি সুযোগ পেলে মানুষের ফাঁকা বাড়ীতে ঢুকে জিনিষপত্র চুরি করার কথা স্বীকার করে। পরে বিকালে ফুলবাড়ী প্রেসকাবের সম্পাদক রবিউল ইসলাম বেলাল অভিযোগ দায়ের করে চোরকে ফুলবাড়ী থানায় সোর্পদ করেন।
ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, অভিযোগের প্রেক্ষিতে আটক লাভলুকে জেল হাজতে পাঠানো হবে।

 


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_